fbpx
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৬:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পবিত্র শবে বরাতে মসজিদ, কবরস্থান ও মাজারে জনসমাগম না করতে ইফার আহ্বান কালুখালী থানা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ পাংশায় এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুলের উদ্যোগে খাদ্য বিতরণ রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়নের রঘুনাথপুরে ২শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীতে ঢাকা থেকে পালিয়ে আসা করোনায় আক্রান্ত স্ত্রীসহ পুলিশ সদস্য আইসোলেশনে॥২টি গ্রাম লকডাউন এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে কালুখালীর কালিকাপুর ও রতনদিয়া ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ রাজবাড়ী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর উদ্যোগে শহীদওহাবপুরে খাদ্য বিতরণ বালিয়াকান্দির বহরপুরে ৩শতাধিক পরিবারের মধ্যে এমপি জিল্লুল হাকিমের খাদ্য বিতরণ কালুখালী ছাত্র কল্যাণ পরিষদের ত্রাণ বিতরণ বালিয়াকান্দিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারের পাশে দাঁড়ালেন ইউপি চেয়ারম্যান

রাজবাড়ীতে যুবদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা যুবদলের কর্মী সম্মেলন ও আলোচনা সভা গতকাল ১২ই মার্চ বিকালে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান ভূইয়া(পিংকুর) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ফরিদপুর বিভাগীয় দলনেতা আবু সেলিম চৌধুরী।
কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসিবে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ দিপু ও সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান মোল্যা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বর্তমান সরকার লুটপাটের রাজনীতি শুরু করেছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জোর করে কারাবন্দী করে গণতন্ত্র হত্যা করেছে সরকার। আগামী যুবদলের কমিটিতে আসার জন্য রাজপথে রক্ত দেবার জন্য নেতাকর্মীদের তৈরি থাকতে বলেন কেন্দ্রীয় নেতারা। তারেক রহমানের নির্দেশে বর্তমানে সব জেলায় যুবদলের কমিটি গঠন করা হবে বলে জানান বক্তারা।
কর্মী সম্মেলনে রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেক, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ আসাদুজ্জামন লাল ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু প্রমুখ।
কর্মী সম্মেলন ও আলোচনা সভা শেষে জেলা যুবদলের নতুন আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে আহবায়ক ও সদস্য সচিব প্রার্থীর জন্য আবেদন জমা নেন কেন্দ্রীয় নেতারা। ঢাকায় গিয়ে কমিটি ঘোষণা করবেন বলে জানান কর্মী সম্মেলন ও আলোচনা সভায় যোগ দেওয়া কেন্দ্রীয় নেতারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!