সোমবার, ০৬ জুলাই ২০২০, ১২:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশার ১২০ জন নরসুন্দরকে খাদ্য সামগ্রী প্রদান করলেন মিতুল হাকিম ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিশ্বে করোনায় মোট ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু রাজবাড়ীসহ দেশের ছয়টি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে ইউনিসেফের নির্বাহী বোর্ডের বার্ষিক অধিবেশনের সমাপনী রাজবাড়ীতে সোনালী ও ইসলামী ব্যাংকের ১৯জন করোনায় আক্রান্ত॥শাখা লকডাউন হচ্ছে রবিবার॥জেলায় আক্রান্ত ৫৪৬জন জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের ৫লাখ ৬৮হাজার কোটি টাকার বাজেট পাস আমেরিকায় হু হু করে বাড়ছে করোনার নতুন শনাক্তের সংখ্যা॥কমছে মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন করোনার ভয়াবহতা এখনও বাকি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

রাজবাড়ীতে যুবদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা যুবদলের কর্মী সম্মেলন ও আলোচনা সভা গতকাল ১২ই মার্চ বিকালে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান ভূইয়া(পিংকুর) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ফরিদপুর বিভাগীয় দলনেতা আবু সেলিম চৌধুরী।
কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসিবে কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ দিপু ও সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান মোল্যা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বর্তমান সরকার লুটপাটের রাজনীতি শুরু করেছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জোর করে কারাবন্দী করে গণতন্ত্র হত্যা করেছে সরকার। আগামী যুবদলের কমিটিতে আসার জন্য রাজপথে রক্ত দেবার জন্য নেতাকর্মীদের তৈরি থাকতে বলেন কেন্দ্রীয় নেতারা। তারেক রহমানের নির্দেশে বর্তমানে সব জেলায় যুবদলের কমিটি গঠন করা হবে বলে জানান বক্তারা।
কর্মী সম্মেলনে রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম এ খালেক, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ আসাদুজ্জামন লাল ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু প্রমুখ।
কর্মী সম্মেলন ও আলোচনা সভা শেষে জেলা যুবদলের নতুন আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে আহবায়ক ও সদস্য সচিব প্রার্থীর জন্য আবেদন জমা নেন কেন্দ্রীয় নেতারা। ঢাকায় গিয়ে কমিটি ঘোষণা করবেন বলে জানান কর্মী সম্মেলন ও আলোচনা সভায় যোগ দেওয়া কেন্দ্রীয় নেতারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর