বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুক্তরাজ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী নদিন ডোরিস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত মঙ্গলবার এক বিবৃতিতে তিনি একথা বলেন।
এদিকে সরকারের সিনিয়র আর কোন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কিনা সে ব্যাপারে উৎকণ্ঠা বৃদ্ধি পেয়েছে। খবর এএফপি’র।
কনজারভেটিভ দলের এই আইন প্রণেতা বলেন, ‘আমি নিশ্চিত করছি যে আমার করোনা ভাইরাস ধরা পড়েছে। ফলে আমি অন্যদের কাছ থেকে নিজেকে বিচ্ছিন্ন রেখেছি।‘
তিনি আরো বলেন, স্বাস্থ্য কর্মকর্তারা জানার চেষ্টা করছেন কোথায় তিনি এ ভাইরাসে আক্রান্ত হলেন।
এ পর্যন্ত ব্রিটেনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৬জনের মৃত্যু হয়েছে। দেশটিতে ৩৭০ জনেরও বেশি লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
করোনা ভাইরাসে আক্রান্ত প্রথম রাজনীতিবিদ হলেন ডোরিস।
টাইমসের খবরে বলা হয়, তিনি প্রধানমন্ত্রী বোরিস জনসনসহ কয়েকশ’ লোকের সংস্পর্শে এসেছিলেন।
ওই সংবাদপত্র জানায়, করোনা ভাইরাসের ঘোষণা দেয়া নথিপত্রে স্বাক্ষর করার সময় গত শুক্রবার তিনি অসুস্থতা অনুভব করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!