সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভলিবল ও ক্রিকেট প্রতিযোগিতার মধ্যদিয়ে পাংশা সরকারী কলেজে মুজিববর্ষের কর্মসূচী শুরু

  • আপডেট সময় বুধবার, ১১ মার্চ, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা সরকারী কলেজে গতকাল ১০ই মার্চ বঙ্গবন্ধু ভলিবল ও ক্রিকেট প্রতিযোগিতার মধ্য দিয়ে ৫দিন ব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন কর্মসূচী শুরু করা হয়েছে।
জানা যায়, পাংশা সরকারী কলেজ চত্বরে সকাল ১১টার দিকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কুদরত-ই নূর ও কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক একেএম শরিফুল মোরশেদ রনজু খেলা উদ্বোধন করেন।
এ সময় কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান লিটন ও মোহাম্মদ আব্দুর রউফ, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান আবু বকর, ক্রীড়া শিক্ষক আবু সায়েম, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক এবিএম ফরিদ আহমদ ও কৃষিবিজ্ঞানের প্রদর্শক রোকনুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন। কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উৎসবমূখর পরিবেশে খেলায় অংশ নেয়।
অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আতাউল হক খান চৌধুরী জানান, মুজিববর্ষ উদযাপন উপলক্ষে পাংশা সরকারী কলেজের পক্ষ থেকে ৫দিন ব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে- বৃক্ষরোপন কর্মসূচী, স্বল্পদৈর্ঘ্য চলচিত্র “আষাঢ়” প্রদর্শনী, বঙ্গবন্ধু ভলিবল ও ক্রিকেট প্রতিযোগিতা, শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, গণসঙ্গীত পরিবেশন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কলেজের বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম চত্বরে বঙ্গবন্ধুর জন্মদিনের কেককাটা, আলোচনা, পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। পৃথক দিনে এসব কর্মসূচী পালিত হবে। এর মধ্যে ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের কেককাটবেন প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!