বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদরের নিমতলা থেকে ইয়াবা ও হেরোইনসহ বালিয়াকান্দির মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা থেকে ১০৭০ পিস ইয়াবা ও ১৯ পুরিয়া হেরোইনসহ আজাদ হোসেন(২৭) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।
গতকাল ৯ই মার্চ বিকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দেলোয়ার ব্যাপারী রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চরফরিদপুর গ্রামের সেকেন্দার মন্ডলের ছেলে। উদ্ধারকৃত ইয়াবা ও হেরোইনসহ র‌্যাব তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!