শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ভাঙ্গায় বিআরটিসি’র বাস থেকে বিপুল পরিমান পটকাবাজি উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুকুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া থেকে গতকাল ১০ই জুন বিকেল ৪টার দিকে বরিশালগামী বিআরটিসির একটি বাস থেকে দেড় লক্ষ পিস বিস্ফোরক জাতীয় পটকাবাজি উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে বগুড়া থেকে বরিশালগামী একটি বাসে করে বিপুল পরিমাণ বিস্ফোরক জাতীয় পটকাবাজি নিয়ে যাওয়া হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাব ও পুলিশের যৌথ একটি টিম ভাঙ্গা উপজেলার পুকুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন পরিবহনে তল্লাশী কার্যক্রম শুরু করে। এক পর্যায়ে বগুড়া থেকে বরিশালগামী বিআরটিসির একটি বাসের বক্সের ভিতর থেকে দেড় লক্ষ পিস বিস্ফোরক জাতীয় পটকাবাজি পাওয়া যায়। তবে এ পটকাবাজিগুলোর কোন মালিককে শনাক্ত করতে না পারায় একটি জিডিমূলে সেগুলোকে ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!