fbpx
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর ৪টি হাসপাতালে পিপিই বিতরণ করলেন এমপি পুত্র মিতুল হাকিম ফরিদপুরের সাংবাদিকদের পিপিই দিলেন এমপি ইঞ্জিঃ মোশাররফ রাজবাড়ীতে হিজড়াদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ লকডাউনে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া গোয়ালন্দের হতদরিদ্র মানুষ নির্বাচনী এলাকায় ১০ হাজার প্যাকেট খাবার বিতরণ করবেন এমপি কাজী কেরামত আলী বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভা কালুখালীতে জেলা পুলিশের তৈরী হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন ৩শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান কর্মহীন থাকা দরিদ্রদের মাঝে চন্দনী ইউপির সাবেক চেয়ারম্যান মালেকের খাদ্য বিতরণ বালিয়াকান্দির আদিবাসী পল্লীতে পুলিশের তৈরী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

জাতীয় ভোটার দিবস উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী ও আলোচনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ জাতীয় ভোটার দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের আয়োজনে গতকাল ২রা মার্চ সকালে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের আম্রকানন চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে জেলা প্রশাসক দিলসাদ বেগমসহ অন্যান্য অতিথিগণ বেলুন উড়িয়ে জাতীয় ভোটার দিবসের জেলা পর্যায়ের কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল ও টিআইবি সনাকের সভাপতি প্রফেসর শংকর চন্দ্র সিনহা প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার মোঃ হাবিবুর রহমান। এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার, বিভিন্ন সরকারী দপ্তর ও নির্বাচন অফিসের কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগমসহ অন্যান্য বক্তাগণ জাতীয় ভোটার দিবসের তৎপর্য তুলে ধরাসহ নতুন ভোটার তালিকাভুক্ত হওয়া, জাতীয় পরিচয় পত্র প্রদান ও সংশোধনসহ বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!