শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে জাতীয় ভোটার দিবস পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ জাতীয় ভোটার দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে গতকাল ২রা মার্চ সকালে ‘ভোটার হয়ে ভোট দেব-দেশ গড়ায় অংশ নেব’-শ্লোগানকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সায়, উপজেলা সমাজসেবা অফিসার অজয় কুমার হালদার ও উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দিন আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় বালিয়াকান্দি থানার এসআই আসাদুজ্জামান রিপন, আমার বাড়ী আমার খামার প্রকল্পের কর্মকর্তা বিধান কুমার দাস, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আবু সাঈদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!