মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহৎ ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ৯ই জুন সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অঙ্গ-সহযোগী সংগঠনসহ তৃণমূল নেতাকর্মীদের অংশগ্রহণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রকিবুল ইসলাম শান্তনু, জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জেলা কৃষক লীগ ও শ্রমিক লীগসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী সুন্দর ইফতার মাহফিল আয়োজনের জন্য জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের এই ইফতার মাহফিল আয়োজনে কাজী ইরাদত আলী সর্বাত্মক সহযোগিতা করেছে। এই ইফতার মাহফিলের মাধ্যমে আমরা সকলে একত্রিত হতে পেরেছি। জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন অনুযায়ী দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০২১ সালের মধ্যেই আমরা মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হতে পারবো। এজন্য দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে। তিনি সকলকে রমজানের পবিত্রতা বজায় রাখার আহবান জানিয়ে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানান এবং স্বপরিবারে ওমরাহ হজ্ব পালনে যাওয়ার কথা জানিয়ে সকলের দোয়া কামনা করেন।
জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় নেতাকর্মীসহ আড়াই সহস্রাধিক মানুষের জন্য এই প্রথম বৃহৎ পরিসরে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। তিনি ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।
ইফতার মাহফিলের পূর্বে জেলা আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করাসহ দেশ ও জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ২৮কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সেলিম আহম্মেদ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!