সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ করোনা সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের আইজিপির নির্দেশ আজ থেকে শুরু হচ্ছে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২৬শে মার্চকে বাংলাদেশ দিবস ঘোষণা করেছেন ওয়াশিংটন ডিসির মেয়র

এফবিসিসিআই’র পরিচালকের সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১ মার্চ, ২০২০

॥সংযুক্ত আরব আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র পরিচালক হেলেনা জাহাঙ্গীর বলেছেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে দূর প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করা সম্ভব।
গত ২৭শে ফেব্রুয়ারী রাতে সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বর্তমানে বাংলাদেশ একটি স্বয়ংসম্পূর্ণ রাষ্ট্র উল্লেখ করে হেলানা জাহাঙ্গীর বলেন, পদ্মা সেতুর মতো বড় প্রকল্পগুলো এখন দেশীয় অর্থায়নে করা সম্ভব হচ্ছে। পদ্মা সেতু বা দেশের সকল উন্নয়নমূলক কর্মকান্ডে প্রবাসীদের ভূমিকা সবচেয়ে বেশী। যে কোন সংবাদ পরিবেশনের পূর্বে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করবে কিনা সেই বিষয়টা সাংবাদিকদের লক্ষ্য রাখা জরুরী।
বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরশেদ আলমের সঞ্চালনায় সভায় আলোচনায় অংশ নেন সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ, সহ-সভাপতি শেখ ফয়সাল সিদ্দিকী ববি, যুগ্ম-সম্পাদক কামরুল হাসান জনি, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইসমাইল, দপ্তর সম্পাদক আসিফ ইশতিয়াক, নির্বাহী সদস্য শিবলী আল সাদিক, সামছুল হক ও সাংবাদিক ওবায়দুল হক মানিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!