fbpx
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৯:১৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে ফার্মেসী ছাড়া কোন দোকান সন্ধ্যা ৬টার পরে খোলা রাখা যাবে না পাংশায় কর্মহীন দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন আ’লীগ নেতা মিতুল দেশ বরেণ্য কবি ও ছড়াকার নাসের মাহমুদের ইন্তেকাল র‌্যাব-৮ বরিশাল কর্তৃক ১১টি জেলায় জেলে-বেদে ও আত্মসমর্পনকৃত জলদস্যুদের মধ্যে ত্রাণ বিতরণ করোনার সংক্রমণ ঠেকাতে রাজবাড়ীর ১নং রেলগেট বন্ধ করে দিয়েছে পুলিশ রাজবাড়ী পৌরসভার উদ্যোগে মসজিদে জীবাণুনাশক বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নে এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে ত্রাণ বিতরণ রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের ১১৫০ জনের মধ্যে আটা বিতরণ রাজবাড়ীর শহীদওহাবপুর ইউনিয়নে ৩শত দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য ও মাস্ক বিতরণ রাজবাড়ীতে সিপিবি’র ব্যবস্থাপনায় দুস্থদের মধ্যে খাবার বিতরণ চলছে

কুষ্টিয়ার খোকসা থেকে ভুয়া র‌্যাব গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

॥কুষ্টিয়া প্রতিনিধি॥ র‌্যাবের অভিযানে কুষ্টিয়ার খোকসা উপজেলার বুজরুক মির্জাপুর এলাকা থেকে আব্দুস সালাম(৬২) নামে এক ভুয়া র‌্যাব কর্মকর্তা গ্রেফতার হয়েছে।
গত ২৭শে ফেব্রুয়ারী দিবাগত রাত ২টার দিকে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল ওই এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুস সালাম চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দলবাড়ীয়া গ্রামের মৃত আছির উদ্দিন মোল্লার ছেলে।
র‌্যাব জানায়, প্রতারক আব্দুস সালাম নিজেকে র‌্যাব-১২ এর কর্মকর্তা এবং সেনাবাহিনীর ২৭ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের সার্জেন্ট পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের সাথে প্রতারণা করে আসছিল। গ্রেফতারের সময় তার কাছ থেকে র‌্যাবের ভুয়া ভিজিটিং কার্ড, সেনাবাহিীর ভুয়া রেশন সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোনসহ প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিস জব্দ করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব তাকে খোকসা থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!