শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রহস্য নিয়ে জনমনে প্রশ্ন॥কালুখালী উপজেলা পরিষদের সামনে ককটেল বিস্ফোরণ

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলার কালুখালী উপজেলা পরিষদের সামনে ব্যস্ততম এলাকায় গত ৮ই জুন রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ ১টি ককটেল বিস্ফোরণের ঘটনার রহস্য নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। ঘটনার সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম তার কার্যালয়ে অবস্থান করছিলেন।
এ বিষয়ে কালুখালী থানার ওসি নূরে আলম ফকির বলেন, ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমি দ্রুত সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং সেখান থেকে একটি জর্দার কৌটায় মোড়ানো বিস্ফোরিত ককটেলের কিছু আলামত সংগ্রহ করি এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে স্থানীয়রা প্রাথমিকভাবে ঘটনাটি রহস্যজনক বলে মনে করছে।
ঘটনার বিষয়ে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম বলেন, উপজেলা পরিষদের সামনে ককটেল বিস্ফোরণের সময় আমি অফিসে অবস্থান করছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। তখন পুরো উপজেলা পরিষদ চত্বর আলোকিত হয়ে যায়। আমি মনে করেছিলাম হয়তো বিদ্যুতের ট্রান্সফরমার বার্স্ট হয়েছে। এই ভেবে আমিসহ অফিসে থাকা জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লাসহ সবাই নীচে গিয়ে দেখি একটি জর্দার কৌটায় লাল টেপ মোড়ানো ককটেলের বিস্ফোরিত অংশবিশেষ সরানো-ছিটানো এবং বেশ কিছু জালের কাটি, টিনের চালে লাগানো স্ক্রু ও মারবেল পাশে পড়ে রয়েছে। তাৎক্ষণিকভাবে ঘটনাটি কালুখালী থানার ওসিসহ সংশ্লিষ্ট অন্যান্যদেরকে জানাই। এরপর কালুখালী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করে নিয়ে যায়। পরে রাত ১১টায় বাড়ী ফিরে আসি।
থানায় চেয়ারম্যান জিডি ঃ এদিকে ককটেল বিস্ফোরণের ঘটনার পরদিন গতকাল শুক্রবার চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম থানায় জিডি করেছেন। তিনি বলেন, রাত ১২টার দিকে আমার মোবাইলে একটি নাম্বার থেকে ফোন আসে। আমি ফোনটি রিসিভ করার সঙ্গে সঙ্গে ওপাশ থেকে একজন আমাকে গালাগালি করে বলে, ‘জীবনে বেঁচে গেছিস, তা না হলে আজ তোর নিশ্চিত মৃত্যু ছিল’-এই বলে ফোন রেখে দেয়। তিনি আরো বলেন, ঠিক একই নম্বর থেকে ১মাস পূর্বে আমাকে ফোন দিয়ে বলেছিল, ‘তোর সাথে খুব তাড়াতাড়ি দেখা হবে এবং আমাদের হাতে তোর মৃত্যু আছে।’ এ ব্যাপারে তিনি গতকাল শুক্রবার কালুখালী থানায় একটি জিডি করেছেন(জিডি নং-৩০০, তাং- ৯/০৬/২০১৭ইং)।
কালুখালী থানা সুত্র জানায়, ককটেল বিস্ফোরণের ঘটনায় ওইদিন রাতেই থানায় পুলিশের পক্ষ থেকে একটি জিডি এন্ট্রি করা হয়। এছাড়াও উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম গতকাল শুক্রবার একটি জিডি করেছেন। জিটি দুটির তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!