শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী খান এ শামীম অবসরে যাচ্ছেন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ আজ ২৭শে ফেব্রুয়ারী পিআরএলে (অবসরপূর্ব ছুটি) যাচ্ছেন রাজবাড়ী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী খান এ শামীম। জেলায় যোগদানের পর থেকে তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করাসহ তার সময়ে এলজিইডি’র উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে গুনগতমান এবং টেকসই উন্নয়নের ব্যাপারে সকলের প্রশংসা কুড়িয়েছেন।
তিনি ১৯৮৮ সালের ২৮শে এপ্রিল এলজিইডি’র মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সহকারী প্রকৌশলী পদে চাকুরীতে যোগদান করেন। এরপর নেত্রকোনা, খাগড়াছড়ি, কুষ্টিয়া, ফরিদপুর, গোপালগঞ্জে চাকুরীর পর ২০১৫ সালে নির্বাহী প্রকৌশলী হিসেবে যশোর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়ে যোগদান করেন। সেখান থেকে ২৬/১০/২০১৫ইং তারিখে রাজবাড়ী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেন।
খান এ শামীম চট্টগ্রাম ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ১৯৮৫ সালে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি পাসের পর ৩বছর ঢাকায় বেসরকারী প্রতিষ্ঠান ডিডিসি’তে চাকুরী করেন। পরে ১৯৮৮ সালের ২৮শে এপ্রিল তিনি এলজিইডিতে যোগদান করেন।
আজ ২৭শে ফেব্রুয়ারী তার চাকুরী জীবনের ৩২বছর ও বয়স ৫৯বছর পূর্ণ হলো। তার জন্ম ফরিদপুর সদর উপজেলার গুহলক্ষ্মীপুর গ্রামে। পিতা আব্দুল হামিদ খান ছিলেন বীর মুক্তিযোদ্ধা। তিনি ১৯৯১ সালে ফরিদপুর জেলা আনসার ও ভিডিপির অ্যাডজুটেন্ট হিসেব অবসর গ্রহণ করেন।
নির্বাহী প্রকৌশলী খান এ শামীম ব্যক্তিগত জীবনে ১পুত্র সন্তানের জনক। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ’তে অধ্যয়নরত। স্ত্রী গৃহিনী।
তার অবসর গ্রহণ উপলক্ষে গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাজবাড়ী এলজিইডি’র সম্মেলন কক্ষে তাকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। আজ ২৭শে ফেব্রুয়ারী তিনি নবাগত নির্বাহী প্রকৌশলী বিমল কুমার দাশের দায়িত্বভার হস্তান্তর করে তিনি এলজিইডির ফরিদপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়ে যোগদান করে পিআরএলে যাবেন বলে জানা গেছে।
পিআরএলে(অবসরপূর্ব ছুটি) যাওয়ার প্রাক্কালে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!