রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অ‌ভিযানে উইনার গ্রু‌পের মা‌লিক আব্দুল্লাহ আল-মামুন ওরফে কেসমত গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ মানবপাচার ও প্রতারণার অভিযোগে উইনার ইন্টারন্যাশনাল ট্রাভেলস নামক প্রতিষ্ঠানের মালিক আব্দুল্লাহ আল-মামুন ওরফে কেসমতকে গ্রেফতার করেছে র‍্যাব।
গতকাল ২৪শে ফেব্রুয়ারী রাতে রাজধানী ঢাকার বারিধারা ডিওএইচএস থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে জব্দ করা হয় শতাধিক পাসপোর্ট, অনুমোদনহীন ওয়াকটিক’সহ প্রতারণায় ব্যবহৃত নানা সরঞ্জাম।
আব্দুল্লাহ আল-মামুন ওরফে কেসমতের বাড়ী রাজবাড়ী সসর উপজেলার ধাওয়াপাড়ার ও‌লিপুর গ্রামে।
র‍্যাব জানায়, আল-মামুন ওরফে কেসমত পত্রিকায় চটকদার বিজ্ঞাপন দিয়ে নানা প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিতো। কখনো কখনো ভয় দেখিয়ে আদায় করতো অর্থ। টাকা ফেরত চাইতে এসে অনেকে মারধরের শিকারও হয়েছেন। নিজেকে ক্ষমতাধর জাহির করতে ওয়াকিটকির অনৈতিক ব্যবহার করতেন তিনি। প্রতারণার টাকায় গ্রামে যেতেন হেলিকপ্টারে চরে। অফিস কর্মচারি কাউকেই দুই মাসের বেশি চাকরিতে রাখতেন না এই প্রতারক ।
র‍্যাব আরো জানায় মানব পাচার ও প্রতারণাসহ বেশ কয়েকটি মামলা করা হবে আল-মামুন ওরফে কেসমতের বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!