বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বঙ্গবন্ধুর আদর্শ জানতে হলে বই পড়তে হবে —জেলা আ’লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

॥মনির হোসেন॥ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কালুখালী আদর্শ দাখিল মাদ্রাসার মাঠে স্থানীয় সূর্যোদয় সংঘ আয়োজিত ৫দিনব্যাপী একুশে বই, শিক্ষা ও সংস্কৃতি মেলা সমাপ্ত হয়েছে।
গত ২৩শে ফেব্রুয়ারী সন্ধ্যায় মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিম বক্তব্য রাখেন।
তিনি বলেন, বই মানুষের মেধার বিকাশ ঘটায়। তাই বইয়ের গুরুত্ব অপরিসীম। আমাদের বঙ্গবন্ধুর আদর্শ জানতে হবে, আর জানতে হলে বই পড়তে হবে। আমাদের সবচেয়ে বড় সুযোগ এসেছে এ বছর, সেটা হলো মুজিববর্ষ। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার এ বছর বঙ্গবন্ধুকে সবার মাঝে তুলে ধরবে। বঙ্গবন্ধুর নীতি, আদর্শ, দর্শন, বঙ্গবন্ধুর শৈশব, বঙ্গবন্ধু হয়ে ওঠাসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হবে। মুজিববর্ষের সকল উদ্যোগ যেন সফল হয়-সে জন্য আমরা সবাই মিলে আল্লাহ্র কাছে দোয়া চাইবো।
সূর্যোদয় সংঘের আহ্বায়ক আল হেলাল রনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের ও রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জুলফিকার আলী, কালুখালী আদর্শ দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার খোন্দকার আব্দুল ওহাব, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ এবং সূর্যোদয় সংঘের সদস্যবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!