সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ করোনা সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের আইজিপির নির্দেশ আজ থেকে শুরু হচ্ছে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২৬শে মার্চকে বাংলাদেশ দিবস ঘোষণা করেছেন ওয়াশিংটন ডিসির মেয়র

আমিরাতের আল আইনে জিকিরে মোস্তাফা(দঃ) মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

॥আমিরাত থেকে ওবায়দুল হক মানিক॥ গত ২২শে ফেব্রুয়ারী সংযুক্ত আরব আমিরাতের আল আইন প্রাদেশিক শহরের একটি হলরুমে আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীনের উদ্যোগে ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দিক(রাঃ) এর স্মরণে জিকিরে মোস্তাফা(দঃ) মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মাওলানা মুহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রামের আল হাসনান ইসলামী সাংস্কৃতিক ফোরামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ এমদাদুল ইসলাম আল কাদেরীকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, ঈমান-আকিদা ঠিক রাখতে এবং বিশ্বের অশান্ত সমাজকে শান্ত করতে রাসুল (সাঃ)-এর জীবনাদর্শ তথা আউলিয়া কেরামদের পদাংক অনুসরণের বিকল্প নেই। এরপর তিনি কয়েকটি নাত পরিবেশন করেন। মিলাদ কিয়াম শেষে মোনাজাতে দেশ, জাতি, প্রবাসী ও মুসলিম উম্মাহ্র কল্যাণে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!