বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় ভক্ত মিশনের উদ্যোগে সাংগঠনিক আলোচনা ও সত্যধর্ম সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা ভক্ত মিশনের উদ্যোগে গতকাল ৯ই জুন বেলা ১১টার দিকে পাংশা সাব-রেজিস্ট্রি অফিস মিলনায়তনে সনাতন ধর্মাবলম্বী ভক্তবৃন্দ ও শান্তিকামী মানুষের সমন্বয়ে সাংগঠনিক আলোচনা ও সত্যধর্ম সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজবাড়ী জেলা ভক্ত মিশনের সভাপতি গৌর গোপাল বাবুল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভক্ত মিশনের কেন্দ্রীয় সভাপতি বিমল কুমার মিত্র। তিনি তীর্থস্থান বিশ্ব জাকের মঞ্জিলের গুরুত্বারোপ করে বলেন, আমরা ভালো কর্ম করলে ভালো ফল পাবো, মন্দ কাজ করলে মন্দ ফল পাবো। বিশ্ব জাকের মঞ্জিলে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সকল ধর্ম-বর্ণের মানুষের পদচারনা রয়েছে। সেখানে মানবতার শিক্ষা দেওয়া হয়। সত্যের শিক্ষা দেওয়া হয়। শিক্ষার কোনো বিকল্প নেই। তিনি বলেন, আমরা সকলেই মায়ের গর্ভ থেকে এসেছি। মাকে অনুস্মরণ করলেই আমরা অনেক উপরে উঠতে পারি। প্রধান অতিথি বিমল কুমার মিত্র আরো বলেন, ধর্মের সংঘাত আজ সমাজ থেকে পরিবারে নেমে এসেছে। কিন্তু বর্ণ-বৈষম্য, দ্বন্দ্ব-সংঘাত আমাদের কাম্য নয়। হিংসা-বিদ্বেষ ভুলে সত্যপথ অবলম্বন করে বিশ্ব মানবতার পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা শিল্প ও বনিক সমিতির সভাপতি নিখিল কুমার দত্ত, ফরিদপুর বিভাগীয় ভক্ত মিশনের সভাপতি প্রফেসর দ্বীজেন্দ্র নাথ বিশ্বাস, পাংশা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু ও পাংশা উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দাশ সাগর প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা ভক্ত মিশনের সাধারণ সম্পাদক রবীন্দ্র নাথ বিশ্বাস।
অনুষ্ঠান উপস্থাপনা করেন অজিৎ কুমার বিশ্বাস ও অতুল সরকার। অনুষ্ঠানে ধর্মীয় আলোচনা ও বিশেষ প্রার্থনা করেন ভক্ত মিশনের ধর্ম বিষয়ক সম্পাদক সাধুচরণ গোস্বামী।
অনুষ্ঠানে পাংশা নিতাই গৌর সেবাশ্রমের সভাপতি এডভোকেট ভজ গোবিন্দ দে, ভক্ত মিশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডাঃ ধীরেন্দ্র নাথ বিশ্বাস, ফরিদপুর জেলা ভক্ত মিশনের সভাপতি অনন্ত কুমার বিশ্বাস, পাংশা উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সহ-সভাপতি চন্ডিচরণ ঘোষ, সাধারণ সম্পাদক নির্মল কুমার কুন্ডু, পাংশা পৌরসভা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দে, প্রণয় কুমার অধিকারী মনি, ড. কাজী মোতাহার হোসেন কলেজের সহকারী অধ্যাপক দিলীপ কুমার বিশ্বাস, অশোক কুমার পাল, ভক্ত মিশন ছাত্র ফ্রন্টের সভাপতি বিকর্ণ বিশ্বাস ও সহ-সভাপতি গণপতি বিশ্বাস, জাকের পার্টির নেতৃবৃন্দ, ভক্ত মিশনের নেতৃবৃন্দ, সনাতন ধর্মের বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ ও ভক্ত মিশনের নারী-পুরুষ কয়েক শত ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!