শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কসবামাজাইলে সন্ত্রাসী হামলায় ওয়ার্ড আ’লীগের সেক্রেটারী হাসপাতালে ভর্তি

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউপির কেওয়াগ্রাম বাজারে গতকাল ৯ই জুন সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় কসবামাজাইল ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ(৪৫) গুরুতর জখম হয়েছেন।
সে কেওয়াগ্রামের মরহুম ওয়াসেল মন্ডলের ছেলে। ঘটনার পরপরই তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাযায়, কসবামাজাইল ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ একটি ইফতার অনুষ্ঠানে যোগদান করতে কেওয়াগ্রাম বাজারে যান। সন্ধ্যা ৬টার দিকে একই গ্রামের ইউসুফ শেখ ও করিমের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্র ও লাঠি সোটা দিয়ে তাকে মারধর করে। ধারালো অস্ত্রের আঘাতে তার মাথায় রক্তাক্ত গুরুতর জখম হয়। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে কাটা, ফাটা ও ফোলা জখম হয়েছে। ঘটনার পরপরই স্থানীয় লোকজন তাকে পাংশা হাসপাতালে ভর্তি করে। তার মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় প্রচন্ড ক্ষোভের সৃষ্টি করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!