fbpx
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১২:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে সামাজিক দূরত্ব বজায় রাখতে আজ থেকে মাঠে কঠোর হবে সেনাবাহিনী গোয়ালন্দের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসিফ ও নিরাপত্তা রক্ষী তারিকুলের বিরুদ্ধে হত্যা মামলা রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপিতে চাল বিতরণ পাংশার শহীদ ডাঃ লেঃ কর্নেল জাহাঙ্গীরের শাহাদত বার্ষিকী উপলক্ষে আগামী ৩রা এপ্রিল দোয়া মাহফিল পাংশা উপজেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার যন্ত্রাংশ ও পিপিই দিলেন এমপি পুত্র মিতুল রাজবাড়ী জুট মিলে আটকে পড়া শ্রমিকদের বিক্ষোভ রাজবাড়ীতে জাতীয় যুব সংহতির সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ বালিয়াকান্দি উপজেলার ৩শ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান গোয়ালন্দের ৩টি ইউনিয়নের জেলে ও দরিদ্রদের সরকারী খাদ্য সহায়তা রাজবাড়ীতে তথ্য অফিসের করোনা সচেতনতা প্রচারণা

কালুখালীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

॥মনির হোসেন॥ ‘আমার রক্তে যদি বাঁচে প্রাণ, কেন নয় রক্ত দান’-শ্লোগানকে সামনে রেখে কালুখালীর রক্তদানের সামাজিক সংগঠন ‘বিন্দু ব্লাড ফাউন্ডেশন’-এর আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উৎসাহিতকরণ ক্যাম্পেইন শুরু হয়েছে।
গতকাল ২২শে ফেব্রুয়ারী বিকালে কালুখালী আদর্শ দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে স্থানীয় সূর্যোদয় সংঘ কর্তৃক আয়োজিত মুজিববর্ষের অমর একুশে বই, শিক্ষা ও সংস্কৃতি মেলার একটি স্টলে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ক্যাম্পেইন উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম।
এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ এইচ.এম জাকারিয়া সাবেরীন, ডাঃ মোঃ আশরাফুজ্জমান, বিন্দু ব্লাড ফাউন্ডেশনের সভাপতি মোঃ রায়হান চৌধুরী লিটু, সাধারণ সম্পাদক রাজু শিকদার এবং কালুখালী উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেনসহ বিন্দু ব্লাড ফাউন্ডেশনের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
ক্যাম্পেইন উদ্বোধনের পর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম বলেন, ‘বিন্দু ব্লাড ফাউন্ডেশনের এমন একটি মহতী উদ্যোগকে আন্তরিকভাবে সাধুবাদ জানাই। আমি সবসময় এ ধরনের ভালো কাজের সাথে আছি, ভবিষ্যতেও থাকবো। বিন্দু ব্লাড ফাউন্ডেশনকে তাদের কার্যক্রম পরিচালনায় সব ধরনের সহযোগিতা করা হবে।’
উল্লেখ্য, ক্যাম্পেইনের প্রথম দিনে গতকাল শনিবার প্রায় ৩শত মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে রক্তদানের বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। আজ ২৩শে ফেব্রুয়ারী মেলার শেষ সময় পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!