শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরের খাবাসপুরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার॥থানায় মামলা

  • আপডেট সময় বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর লঞ্চ ঘাট এলাকার ভাড়া বাসার বসতঘর থেকে গত ১৭ই ফেব্রুয়ারী রাতে রাজীব বিশ্বাস (৩৪) ও সোনালী বণিক স্মৃতি(২২) নামে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতদের মধ্যে স্ত্রী স্মৃতির লাশ বিছানায় শায়িত অবস্থায় এবং রাজীবের লাশ সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।
পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যা করে স্বামী আত্মহত্যা করে। এ ঘটনায় নিহত স্মৃতির ভাই নিলয় বণিক বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধারের পর ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করেছে।
জানা গেছে, নিহত রাজীব বিশ্বাস গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের খালকোলা গ্রামের মৃত নিরঞ্জন বিশ্বাসের ছেলে এবং সোনালী বণিক স্মৃতি একই উপজেলার বাটিকামারী ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের খোকন বণিকের মেয়ে। দুই বছর আগে তারা পরিবারের অমতে ভালোবাসা করে বিয়ের পর থেকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর লঞ্চ ঘাট এলাকার শওকত সিকদারের একতলা পাকা ভবনে ভাড়া থাকতো। তাদের মধ্যে রাজীব টিউশনি (গৃহ শিক্ষকতা) করতো এবং স্মৃতি সারদা সুন্দরী মহিলা কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।
ফরিদপুর কোতয়ালী থানার ওসি মোর্শেদ আলম বলেন, প্রাথমিকভাবে মৃত্যুর ধরণ দেখে ধরণা করা করা যাচ্ছে, রাগারাগির একপর্যায়ে রাজীব স্মৃতির মাথায় আঘাত করায় তার মৃত্যু হয়। স্মৃতির মাথার পিছনের দিকে আঘাতের চিহ্ন রয়েছে। স্মৃতির মৃত্যুর ঘটনা ঘটার পর রাজীব গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!