fbpx
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১২:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীতে সামাজিক দূরত্ব বজায় রাখতে আজ থেকে মাঠে কঠোর হবে সেনাবাহিনী গোয়ালন্দের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসিফ ও নিরাপত্তা রক্ষী তারিকুলের বিরুদ্ধে হত্যা মামলা রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপিতে চাল বিতরণ পাংশার শহীদ ডাঃ লেঃ কর্নেল জাহাঙ্গীরের শাহাদত বার্ষিকী উপলক্ষে আগামী ৩রা এপ্রিল দোয়া মাহফিল পাংশা উপজেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার যন্ত্রাংশ ও পিপিই দিলেন এমপি পুত্র মিতুল রাজবাড়ী জুট মিলে আটকে পড়া শ্রমিকদের বিক্ষোভ রাজবাড়ীতে জাতীয় যুব সংহতির সভাপতির খাদ্য সামগ্রী বিতরণ বালিয়াকান্দি উপজেলার ৩শ দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান গোয়ালন্দের ৩টি ইউনিয়নের জেলে ও দরিদ্রদের সরকারী খাদ্য সহায়তা রাজবাড়ীতে তথ্য অফিসের করোনা সচেতনতা প্রচারণা

সোহরাব হোসেন গেদুর রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ সদ্য প্রয়াত গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু’র রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসমূহ ও এলাকাবাসীর উদ্যোগে গতকাল ১৭ই ফেব্রুয়ারী দুপুরে গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের আলম চৌধুরীর পাড়ায় মরহুমের নিজ বাড়ীর প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন গোয়ালন্দ ঘাট থানা জামে মসজিদের ইমাম মোঃ আবু বক্কর সিদ্দিক এবং রেলওয়ে জামে মসজিদের ইমাম মোঃ আবু নোমান।
মিলাদ ও দোয়ার আগে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নূরুজ্জামান মিয়া মরহুমের রূহের মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজিরুল ইসলাম দুলু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা মুন্সি, উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, মামুনুর রশিদ, বিপ্লব ঘোষ, মোহাম্মদ আলী, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন গেদু গত ১৩ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। মৃত্যুর ঠিক দুই মাস আগে তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে তিনি গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!