শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সোহরাব হোসেন গেদুর রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ সদ্য প্রয়াত গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু’র রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসমূহ ও এলাকাবাসীর উদ্যোগে গতকাল ১৭ই ফেব্রুয়ারী দুপুরে গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের আলম চৌধুরীর পাড়ায় মরহুমের নিজ বাড়ীর প্রাঙ্গণে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন গোয়ালন্দ ঘাট থানা জামে মসজিদের ইমাম মোঃ আবু বক্কর সিদ্দিক এবং রেলওয়ে জামে মসজিদের ইমাম মোঃ আবু নোমান।
মিলাদ ও দোয়ার আগে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নূরুজ্জামান মিয়া মরহুমের রূহের মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজিরুল ইসলাম দুলু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা মুন্সি, উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, মামুনুর রশিদ, বিপ্লব ঘোষ, মোহাম্মদ আলী, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন গেদু গত ১৩ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। মৃত্যুর ঠিক দুই মাস আগে তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে তিনি গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!