বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু’র ইন্তেকাল

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু আর নেই। গতকাল ১৩ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে তিনি ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সন্ধ্যা ৭টায় গোয়ালন্দের শহীদ ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ পৌর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
জানাযার নামাজের পূর্বে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য হাসান ইমাম চৌধুরী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, সহকারী কমিশনার(ভূমি) আব্দল্লøাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নূরুজ্জামান মিয়া, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মন্ডল, পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নাসির উদ্দিন রনি এবং উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, প্রয়াত সোহরাব হোসেন গেদু’র বড় ভাই নূরাল হোসেন এবং বড় ছেলে পিয়াস মাহমুদ তুহিন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভুঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান ওহিদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সহ-সভাপতি আশরাফুল হাসান আশা, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান শামীম, প্রয়াত সোহরাব হোসেন গেদু’র ভাই আব্দুল খালেক, আব্দুল বারেক ও আব্দুল ওহাব, ছোট ছেলে রিয়াজ মাহমুদ তুষার, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের আলম চৌধুরীর পাড়ার মৃত আব্দুল গণি প্রামানিকের ছেলে সোহরাব হোসেন গেদু দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। ঠিক দুই মাস আগে ২০১৯ সালের ১৩ই ডিসেম্বর তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আওয়ামী লীগের আগে তিনি যুবলীগ ও ছাত্রলীগের রাজনীতি করেছেন। তার মৃত্যুতে দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর