শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু’র ইন্তেকাল

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু আর নেই। গতকাল ১৩ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১১টার দিকে তিনি ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সন্ধ্যা ৭টায় গোয়ালন্দের শহীদ ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ পৌর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।
জানাযার নামাজের পূর্বে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য হাসান ইমাম চৌধুরী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, সহকারী কমিশনার(ভূমি) আব্দল্লøাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নূরুজ্জামান মিয়া, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মন্ডল, পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নাসির উদ্দিন রনি এবং উজানচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, প্রয়াত সোহরাব হোসেন গেদু’র বড় ভাই নূরাল হোসেন এবং বড় ছেলে পিয়াস মাহমুদ তুহিন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরূপ দত্ত হলি, উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভুঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান ওহিদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ উজির আলী শেখ, সহ-সভাপতি আশরাফুল হাসান আশা, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান শামীম, প্রয়াত সোহরাব হোসেন গেদু’র ভাই আব্দুল খালেক, আব্দুল বারেক ও আব্দুল ওহাব, ছোট ছেলে রিয়াজ মাহমুদ তুষার, বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের আলম চৌধুরীর পাড়ার মৃত আব্দুল গণি প্রামানিকের ছেলে সোহরাব হোসেন গেদু দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। ঠিক দুই মাস আগে ২০১৯ সালের ১৩ই ডিসেম্বর তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আওয়ামী লীগের আগে তিনি যুবলীগ ও ছাত্রলীগের রাজনীতি করেছেন। তার মৃত্যুতে দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!