বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রয়াত সমাজকর্মী মেজবাহ উল করিম রিন্টুর স্মরণ সভা আজ

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সদ্য প্রয়াত সমাজকর্মী মেজবাহ উল করিম রিন্টুর স্মরণে আজ ১৪ই ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৩টায় রাজবাড়ী শহরের বকুলতলায় (আদর্শ মহিলা কলেজের বিপরীতে) এক শোক সভার আয়োজন করা হয়েছে।
শোক সভায় সভাপতিত্ব করবেন আয়োজক কমিটির আহ্বায়ক সৈয়দ সিদ্দিকুর রহমান। এতে অংশগ্রহণের জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য, রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন (আরডিএ)’-এর প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সমাজকর্মী মেজবাহ উল করিম রিন্টু(৪৫) গত ৯ই ফেব্রুয়ারী সকাল ১০টার দিকে তিনি শহরের সজ্জনকান্দাস্থ বড়পুল বকুলতলা এলাকার নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। একই দিন বিকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাযা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানা গেছে, দুই বছর আগে মেজবাহ উল করিমের শরীরে কোলন ক্যান্সার রোগ ধরা পড়ে। ভারতের পশ্চিমবঙ্গের কোলকাতার টাটা হাসপাতালে ৯ মাস চিকিৎসাধীন থেকে কিছুদিন আগে তিনি দেশে আসেন। তার অকাল মৃত্যুতে জেলার সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর