বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রয়াত সমাজকর্মী মেজবাহ উল করিম রিন্টুর স্মরণ সভা আজ

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সদ্য প্রয়াত সমাজকর্মী মেজবাহ উল করিম রিন্টুর স্মরণে আজ ১৪ই ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৩টায় রাজবাড়ী শহরের বকুলতলায় (আদর্শ মহিলা কলেজের বিপরীতে) এক শোক সভার আয়োজন করা হয়েছে।
শোক সভায় সভাপতিত্ব করবেন আয়োজক কমিটির আহ্বায়ক সৈয়দ সিদ্দিকুর রহমান। এতে অংশগ্রহণের জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য, রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন (আরডিএ)’-এর প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সমাজকর্মী মেজবাহ উল করিম রিন্টু(৪৫) গত ৯ই ফেব্রুয়ারী সকাল ১০টার দিকে তিনি শহরের সজ্জনকান্দাস্থ বড়পুল বকুলতলা এলাকার নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। একই দিন বিকালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাযা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানা গেছে, দুই বছর আগে মেজবাহ উল করিমের শরীরে কোলন ক্যান্সার রোগ ধরা পড়ে। ভারতের পশ্চিমবঙ্গের কোলকাতার টাটা হাসপাতালে ৯ মাস চিকিৎসাধীন থেকে কিছুদিন আগে তিনি দেশে আসেন। তার অকাল মৃত্যুতে জেলার সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!