রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৫তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভাষণের পূর্ণ বিবরণ পাংশার কসবামাজাইলে স্বস্তি॥আসাদুল হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মিছিল॥মিষ্টি বিতরণ ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৮ লাখ॥বিশ্বে ৩ কোটি ২০ লাখ ছাড়িয়েছে জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ‘বাংলাদেশী ইমিগ্র্যান্ট ডে’ পালনে নিউইয়র্কে কর্মসূচি গ্রহণ ইউএনজিএ-৭৫ “জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জোরালো আন্তর্জাতিক সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর” জাপানের পররাষ্ট্র ভাইস মিনিস্টারের কাছে রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদের পরিচয় পত্রের অনুলিপি পেশ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ ইউএনজিএ-৭৫ : “ডিজিটাল সহযোগিতায় শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ” করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ

পাংশায় ২টি মাদরাসায় পৃথক ৩টি একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি

  • আপডেট সময় সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা শহরের সিদ্দিকীয়া ফাযিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট বেগম লুৎফুন্নাহার একাডেমিক ভবন ও ৪তলা ফাউন্ডেশনের একতলা বিশিষ্ট আবুল মাহমুদ একাডেমিক ভবন এবং পাট্টা ইউপির বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
গতকাল ৯ই ফেব্রুয়ারী প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আনুষ্ঠানিক ভাবে ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন।
বিকেল ৩টার দিকে পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসা ও সন্ধ্যা ৬টার দিকে বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় পৃথক একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসায় প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, হোগলাডাঙ্গী এম.আই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেন ও পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম। উপস্থাপনা করেন মাওলানা মোঃ রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির সহোদর ভাই ইকবাল হাকিম ও নাসিরুল হাকিম, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম নাসিম আখতার উপস্থিত ছিলেন।
এছাড়া বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল রব মোনা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ এসএম কাওসার।
প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, আগে মাদরাসায় শুধু ইসলামী শিক্ষা প্রদান করা হতো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদরাসা শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী করেছেন। মাদরাসায় নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। প্রতিটি উপজেলায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামিক কালচরাল সেন্টার নির্মাণ করা হচ্ছে। নৌকায় ভোট দিলে মসজিদে আজান হবে না, দেশ ভারত হয়ে যাবে এসব অপপ্রচার মিথ্যা বলে প্রমাণিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর