fbpx
রবিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতের মেদিনীপুরের উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ওরশ স্পেশাল ট্রেন ছেড়ে গেল মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ রাজবাড়ীতে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী মুজিব বর্ষ উপলক্ষে স্বাড়ম্বরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন হবে পাংশায় আ’লীগের কাউন্সিল ঘিরে তৎপর পদ প্রত্যাশীরা চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দেড় হাজার ছাড়িয়েছে ডাঃ শেখ ইয়াহিয়া স্কুলে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা-সাংস্কৃতিক অনুষ্ঠান প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার পরিচিতি সভা-সাংস্কৃতিক অনুষ্ঠান পাংশায় আদি মহাশ্মশানে মহানাম যজ্ঞানুষ্ঠানে রাতদিন চলছে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ

পাংশায় ২টি মাদরাসায় পৃথক ৩টি একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি

  • আপডেট সময় সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা শহরের সিদ্দিকীয়া ফাযিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট বেগম লুৎফুন্নাহার একাডেমিক ভবন ও ৪তলা ফাউন্ডেশনের একতলা বিশিষ্ট আবুল মাহমুদ একাডেমিক ভবন এবং পাট্টা ইউপির বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় ৪তলা বিশিষ্ট একটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
গতকাল ৯ই ফেব্রুয়ারী প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম আনুষ্ঠানিক ভাবে ভিত্তি প্রস্তরের ফলক উন্মোচন করেন।
বিকেল ৩টার দিকে পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসা ও সন্ধ্যা ৬টার দিকে বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় পৃথক একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসায় প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, হোগলাডাঙ্গী এম.আই কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেন ও পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম। উপস্থাপনা করেন মাওলানা মোঃ রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির সহোদর ভাই ইকবাল হাকিম ও নাসিরুল হাকিম, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম নাসিম আখতার উপস্থিত ছিলেন।
এছাড়া বয়রাট মাঝাইল ফাযিল মাদরাসায় পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল রব মোনা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ এসএম কাওসার।
প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, আগে মাদরাসায় শুধু ইসলামী শিক্ষা প্রদান করা হতো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদরাসা শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী করেছেন। মাদরাসায় নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। প্রতিটি উপজেলায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামিক কালচরাল সেন্টার নির্মাণ করা হচ্ছে। নৌকায় ভোট দিলে মসজিদে আজান হবে না, দেশ ভারত হয়ে যাবে এসব অপপ্রচার মিথ্যা বলে প্রমাণিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!