fbpx
রবিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতের মেদিনীপুরের উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ওরশ স্পেশাল ট্রেন ছেড়ে গেল মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ রাজবাড়ীতে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী মুজিব বর্ষ উপলক্ষে স্বাড়ম্বরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন হবে পাংশায় আ’লীগের কাউন্সিল ঘিরে তৎপর পদ প্রত্যাশীরা চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দেড় হাজার ছাড়িয়েছে ডাঃ শেখ ইয়াহিয়া স্কুলে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা-সাংস্কৃতিক অনুষ্ঠান প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার পরিচিতি সভা-সাংস্কৃতিক অনুষ্ঠান পাংশায় আদি মহাশ্মশানে মহানাম যজ্ঞানুষ্ঠানে রাতদিন চলছে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ

সাভার থেকে আসা ২শিশুকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিলো খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ

  • আপডেট সময় সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকার সাভারের জামগড়া এলাকা থেকে বাইসাইকেলযোগে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে আসা দুঃসাহসী দুই শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। গতকাল ৯ই ফেব্রুয়ারী দুপুরে শিশু দুইটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
গত ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাদেরকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশু দু’টি হলো ঃ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার মাধবপুর গ্রামের বাকী বিল্লাহ’র ছেলে মামুন মাতুব্বর(১০) এবং কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার পূর্ব বনেরগাঁও গ্রামের সাইফুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন(১০)।
খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম জানান, শিশু দু’টির পৈত্রিক বাড়ী ফরিদপুর ও কিশোরগঞ্জ জেলায় হলেও তাদের পরিবার সাভারের জামগড়া এলাকায় বসবাস করেন। সেই সুবাদে উভয় পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। শিশু দু’টি জামগড়া এলাকার একটি মাদ্রাসায় একই সঙ্গে লেখাপড়া করে। গত ৮ই ফেব্রুয়ারী সকাল ৭টার দিকে তারা মাদ্রাসায় যাওয়ার জন্য বাইসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হওয়ার পর শিশু মামুনের পৈত্রিক বাড়ী ফরিদপুরের বোয়ালমারীর উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা গোয়ালন্দ মোড় এলাকায় এসে পথ হারিয়ে কান্নাকাটি করা শুরু করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে এনে খাবার খাইয়ে ঘুমানোর ব্যবস্থা করা হয়। পরে তাদের কাছ থেকে ঠিকানা নিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে আসতে বলা হয়। দুপুরে পরিবারের লোকজন এলে শিশু দু’টিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!