শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০১:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ‘বাংলাদেশী ইমিগ্র্যান্ট ডে’ পালনে নিউইয়র্কে কর্মসূচি গ্রহণ ইউএনজিএ-৭৫ “জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জোরালো আন্তর্জাতিক সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর” জাপানের পররাষ্ট্র ভাইস মিনিস্টারের কাছে রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদের পরিচয় পত্রের অনুলিপি পেশ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ ইউএনজিএ-৭৫ : “ডিজিটাল সহযোগিতায় শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ” করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ

সাভার থেকে আসা ২শিশুকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিলো খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ

  • আপডেট সময় সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকার সাভারের জামগড়া এলাকা থেকে বাইসাইকেলযোগে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে আসা দুঃসাহসী দুই শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। গতকাল ৯ই ফেব্রুয়ারী দুপুরে শিশু দুইটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
গত ৮ই ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ তাদেরকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশু দু’টি হলো ঃ ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার মাধবপুর গ্রামের বাকী বিল্লাহ’র ছেলে মামুন মাতুব্বর(১০) এবং কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার পূর্ব বনেরগাঁও গ্রামের সাইফুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন(১০)।
খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম জানান, শিশু দু’টির পৈত্রিক বাড়ী ফরিদপুর ও কিশোরগঞ্জ জেলায় হলেও তাদের পরিবার সাভারের জামগড়া এলাকায় বসবাস করেন। সেই সুবাদে উভয় পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। শিশু দু’টি জামগড়া এলাকার একটি মাদ্রাসায় একই সঙ্গে লেখাপড়া করে। গত ৮ই ফেব্রুয়ারী সকাল ৭টার দিকে তারা মাদ্রাসায় যাওয়ার জন্য বাইসাইকেল নিয়ে বাড়ী থেকে বের হওয়ার পর শিশু মামুনের পৈত্রিক বাড়ী ফরিদপুরের বোয়ালমারীর উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা গোয়ালন্দ মোড় এলাকায় এসে পথ হারিয়ে কান্নাকাটি করা শুরু করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে এনে খাবার খাইয়ে ঘুমানোর ব্যবস্থা করা হয়। পরে তাদের কাছ থেকে ঠিকানা নিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে আসতে বলা হয়। দুপুরে পরিবারের লোকজন এলে শিশু দু’টিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর