শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ‘বাংলাদেশী ইমিগ্র্যান্ট ডে’ পালনে নিউইয়র্কে কর্মসূচি গ্রহণ ইউএনজিএ-৭৫ “জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জোরালো আন্তর্জাতিক সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর” জাপানের পররাষ্ট্র ভাইস মিনিস্টারের কাছে রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদের পরিচয় পত্রের অনুলিপি পেশ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ ইউএনজিএ-৭৫ : “ডিজিটাল সহযোগিতায় শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ” করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট থেকে ফেন্সিডিলসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী ডিবি’র অভিযানে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের বাস টার্মিনাল এলাকা থেকে ফেন্সিডিলসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ চুয়াডঙ্গা জেলার দামুরহুদা থানাধীন বড় দুধ পাতিলা গ্রামের মৃত নূর মোহাম্মদ মন্ডলের ছেলে উজ্জ্বল মন্ডল(২০) এবং একই জেলার জীবননগর থানা এলাকার আব্দুল লতিফের ছেলে রিটন(২৮)। তাদের মধ্যে উজ্জ্বল মন্ডলের কাছ থেকে ২৮ বোতল এবং রিটনের কাছ থেকে ৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
রাজবাড়ী ডিবি’র ওসি ওমর শরীফের নেতৃত্বে এস.আই নাজমুল আলম এবং এএসআই আল-আমিনসহ সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ নেয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর