রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বোয়ালমারীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রেতা গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুণবহ গ্রাম থেকে সাহাবুদ্দিন শেখ(২০) নামে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রেতা গ্রেফতার হয়েছে।
গত ২রা ফেব্রুয়ারী রাতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গুণবহ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত সাহাবুদ্দিন শেখ গুণবহ গ্রামের সিরাজ শেখের ছেলে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত প্রতারক সাহাবুদ্দিন শেখ মোবাইল প্রযুক্তি ব্যবহারে অত্যন্ত দক্ষ। সে অসত্য তথ্য দিয়ে ‘অনরৎ অযসসবফ Abir Ahmmed (https://www.facebook.com/AbirAhmmed.bd)’ নামে একটা ভুয়া ফেসবুক এ্যাকাউন্ট খোলে। উক্ত ফেসবুক আইডি এবং ম্যাসেঞ্জারের মাধ্যমে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে সরবরাহ করার নিমিত্তে অনলাইন ভিত্তিক বেশ কয়েকটি ফেসবুক গ্রুপে প্রচারণা চালায় এবং ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণা করে অনেকের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে সে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির কথা স্বীকার করেছে। তাকে বোয়ালমারী থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে ‘পাবলিক পরীক্ষা (অপরাধ) আইন’-এর সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!