fbpx
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ফিটনেস বিহীন গাড়ি বন্ধে প্রতি জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ গোয়ালন্দে জমিজমা নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের মারপিটে আহত চাচার মৃত্যু রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা রাজবাড়ী এলজিইডির নির্বাহী প্রকৌশলী খান এ শামীমের বিদায়ী শুভেচ্ছা জ্ঞাপন দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথ ঘন কুয়াশায় দীর্ঘ ৯ঘন্টা বন্ধের পর ফেরী চালু॥অবর্ননীয় দুর্ভোগ! টাকার অভাবে সুচিকিৎসা করাতে পারছেন না রামকান্তপুরের পঙ্গু রিক্সা চালক আলিম আখেরী মোনাজাতের মাধ্যমে বালিয়াকান্দির রসুলপুরের তিন দিনব্যাপী মাহফিল সমাপ্ত কালুখালীতে শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা কালুখালীতে হতদরিদ্র মানুষের মধ্যে ১৫টি ভ্যান গাড়ী বিতরণ ফরিদপুরে পয়ঃবর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভানুষ্ঠিত

মাদারীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৫জন ডাকাত গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

॥মাদারীপুর প্রতিনিধি॥ মাদারীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৫জন ডাকাত গ্রেফতার হয়েছে। গত ১লা ফেব্রুয়ারী রাতে মাদারীপুর জেলা সদরের গোবিন্দপুর গ্রামের একটি কলা বাগানে অবস্থান করে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
এ সময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ২টি দেশী ওয়ান শুটারগান, ১০ রাউন্ড কার্তুজ, ২টি চাপাতি ও ২টি তলোয়ার উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো ঃ বরগুনা জেলা সদরের ঘটবাড়ীয়া গ্রামের মৃত মোতালেব আকন্দের ছেলে সেলিম আকন্দ(৪২), গুলবুনিয়া গ্রামের গ্রামের মৃত খবির মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা(৩৬), জাকিরতবক গ্রামের আলতাফ চৌকিদারের ছেলে নিজাম চৌকিদার(৩৭), মাদারীপুর জেলা সদরের পুটিয়া গ্রামের সোবহান ফকিরের ছেলে আলাউদ্দিন ফকির(২৭) এবং গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হাসুয়া গ্রামের হারুন কাজীর ছেলে জাহাঙ্গীর কাজী(২৮)।
উদ্ধারকৃত অস্ত্রসহ র‌্যাব তাদেরকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক ২টি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!