রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মাদারীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৫জন ডাকাত গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

॥মাদারীপুর প্রতিনিধি॥ মাদারীপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৫জন ডাকাত গ্রেফতার হয়েছে। গত ১লা ফেব্রুয়ারী রাতে মাদারীপুর জেলা সদরের গোবিন্দপুর গ্রামের একটি কলা বাগানে অবস্থান করে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
এ সময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ২টি দেশী ওয়ান শুটারগান, ১০ রাউন্ড কার্তুজ, ২টি চাপাতি ও ২টি তলোয়ার উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো ঃ বরগুনা জেলা সদরের ঘটবাড়ীয়া গ্রামের মৃত মোতালেব আকন্দের ছেলে সেলিম আকন্দ(৪২), গুলবুনিয়া গ্রামের গ্রামের মৃত খবির মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা(৩৬), জাকিরতবক গ্রামের আলতাফ চৌকিদারের ছেলে নিজাম চৌকিদার(৩৭), মাদারীপুর জেলা সদরের পুটিয়া গ্রামের সোবহান ফকিরের ছেলে আলাউদ্দিন ফকির(২৭) এবং গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হাসুয়া গ্রামের হারুন কাজীর ছেলে জাহাঙ্গীর কাজী(২৮)।
উদ্ধারকৃত অস্ত্রসহ র‌্যাব তাদেরকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক ২টি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!