রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৫তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভাষণের পূর্ণ বিবরণ পাংশার কসবামাজাইলে স্বস্তি॥আসাদুল হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মিছিল॥মিষ্টি বিতরণ ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৮ লাখ॥বিশ্বে ৩ কোটি ২০ লাখ ছাড়িয়েছে জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ‘বাংলাদেশী ইমিগ্র্যান্ট ডে’ পালনে নিউইয়র্কে কর্মসূচি গ্রহণ ইউএনজিএ-৭৫ “জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জোরালো আন্তর্জাতিক সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর” জাপানের পররাষ্ট্র ভাইস মিনিস্টারের কাছে রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদের পরিচয় পত্রের অনুলিপি পেশ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ ইউএনজিএ-৭৫ : “ডিজিটাল সহযোগিতায় শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ” করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ

রাজবাড়ী সদরের চন্দনী ইউপি কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১লা ফেব্রুয়ারী বিকালে চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি গরীবশাহ্ মাদ্রাসার মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান। চন্দনী ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক রাকিবুল হাসানের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা কৃষক লীগের সহ-আইন বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মজনু খান, রাজবাড়ী সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক রাজু আহম্মেদ, সদস্য-সচিব আলাউদ্দিন আলাল, রাজবাড়ী পৌর কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন রনি ও মেহেদী হাসান কবির, মিজানপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক রাসেল মন্ডল ও চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। সর্বত্র সুষমভাবে উন্নয়ন হচ্ছে। চলমান এই উন্নয়ন ও অগ্রগতিকে ধরে রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। কৃষক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে।
প্রধান বক্তার বক্তব্যে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান বলেন, এ বছরটি সকলের জন্যই গুরুত্বপূর্ণ। কারণ আমরা বছরব্যাপী আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন করবো। কৃষক লীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিবেদিতভাবে দলের জন্য, মানুষের জন্য কাজ করে যেতে হবে। এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হলে কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় পর্বে পূর্বের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোস্তফা ঢালীকে সভাপতি, আঃ মান্নান হুদাকে সহ-সভাপতি, রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক, রাকিবুল ইসলামকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আমোদ আলী বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী ৭দিনের মধ্যে তাদেরকে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর