fbpx
রবিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২০, ০২:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতের মেদিনীপুরের উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ওরশ স্পেশাল ট্রেন ছেড়ে গেল মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ রাজবাড়ীতে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী মুজিব বর্ষ উপলক্ষে স্বাড়ম্বরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন হবে পাংশায় আ’লীগের কাউন্সিল ঘিরে তৎপর পদ প্রত্যাশীরা চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দেড় হাজার ছাড়িয়েছে ডাঃ শেখ ইয়াহিয়া স্কুলে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা-সাংস্কৃতিক অনুষ্ঠান প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার পরিচিতি সভা-সাংস্কৃতিক অনুষ্ঠান পাংশায় আদি মহাশ্মশানে মহানাম যজ্ঞানুষ্ঠানে রাতদিন চলছে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ

রাজবাড়ীতে জাসদের দ্বি-বার্ষিক সম্মেলনে স্বপন দাস সভাপতি ও উজ্জল গুহ সাধারণ সম্পাদক মনোনীত

  • আপডেট সময় শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টর॥ বাংলাদেশ জাসদ রাজবাড়ী জেলা শাখার সম্মেলন ও জনসভা গতকাল ৩১শে জানুয়ারী বিকেলে শহরের ১নং রেলগেটস্থ বটতলার মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়েছে।
সম্মেলনে স্বপন কুমার দাস সভাপতি ও উজ্জল গুহকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৪৬ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাসদের রাজবাড়ী জেলা শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।
জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শরীফ নূরুল আম্বিয়া এবং প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান।
অন্যান্যের মধ্যে যুগ্ম-সাধারণ সম্পাদক করিম সিকদার, সদস্য আনোয়ারুল ইসলাম বাবু, ফরিদপুর জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ মন্ডল ও রাজবাড়ী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টুসহ বক্তব্য রাখেন।
জনসভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাসদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি স্বপন কুমার দাস ও উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক উজ্জল গুহ।
জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শরীফ নূরুল আম্বিয়া বলেন, মার্শাল ল’কে ফেস করে, মোকাবেলা করে বাংলাদেশে গণতন্ত্রের সংগ্রাম এগিয়েছে এবং সর্বশেষ পর্যায়ে সংবিধানের পঞ্চদশ সংশোধনী আরোপ করার মধ্য দিয়ে সাংবিধানিক যে রাজনীতি আমরা মজবুত করেছি। কিন্তু গণতন্ত্র পুরোপরি মজবুত হয়েছে সেটা বলার সুযোগ সে রকম নেই। কেননা মানুষ কথাবার্তা বলতে এখনো ভয় পায়। বাংলাদেশ জাসদের লক্ষ ও উদ্দেশ্যে হলো দেশে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠা করা এবং মানুষ যাতে নির্ভয়ে ন্যায্য কথাটা বলতে পারে সেই পরিবেশটা তৈরী করা।
তিনি ঢাকা সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে বলেন, আমরা ১৪দলের শরীক হিসেবে আমাদের প্রার্থী তাপস ও আতিক। আমরা তাদের জন্য মিটিং করেছি, বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছি। কিন্তু তারপরও শেষ কথা হলো কত মানুষ ভোট কেন্দ্রে আসলো, কিভাবে ভোট কাষ্টিং হলো এবং কাষ্টিং অনুযায়ী ফলাফল ঘোষণা হলো কি না। যদি এটা হয় তাহলে আমি মনে করি এতে নির্বাচন কমিশন সফল হবে এবং সরকারের কিন্তু এ সাফল্যের শরীকানা থাকবে। আর যদি না হয় তাহলে এর দায় প্রথমত নির্বাচন কমিশনের এবং দ্বিতীয়ত সরকারের।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!