fbpx
রবিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতের মেদিনীপুরের উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ওরশ স্পেশাল ট্রেন ছেড়ে গেল মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ রাজবাড়ীতে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী মুজিব বর্ষ উপলক্ষে স্বাড়ম্বরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন হবে পাংশায় আ’লীগের কাউন্সিল ঘিরে তৎপর পদ প্রত্যাশীরা চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দেড় হাজার ছাড়িয়েছে ডাঃ শেখ ইয়াহিয়া স্কুলে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা-সাংস্কৃতিক অনুষ্ঠান প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার পরিচিতি সভা-সাংস্কৃতিক অনুষ্ঠান পাংশায় আদি মহাশ্মশানে মহানাম যজ্ঞানুষ্ঠানে রাতদিন চলছে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেল সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মামুন-সাইফুল-আনিছ পরিষদ সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত হয়েছে। এ প্যানেল থেকে সভাপতি ও সম্পাদকসহ ৮টি পদে নির্বাচিত হয়েছে।
অপরদিকে সহ-সম্পাদক ও সদস্য পদে বিএনপি সমর্থিত শহিদুজ্জামান-মাজেদ-বারী পরিষদ থেকে ৩জন নির্বাচিত হয়েছেন।
গতকাল ৩০শে জানুয়ারী এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ ও গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রধান নির্বাচন কমিশন হিসেবে এডঃ অশোক কুমার সাহা ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সভাপতি পদে মোঃ শফিকুল আজম মামুন ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী একেএম শহিদুজ্জামান মাত্র ১ভোটের ব্যবধানে পরাজিত হোন।
সহ-সভাপতি পদে শেখ সাইফুল হক ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল মাজেদ পেয়েছেন ৬৪ ভোট।
সম্পাদক পদে মোঃ আনিছুর রহমান ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী আব্দুল বারী কুটিন পেয়েছেন ৭৫ ভোট।
সহ-সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে আব্দুল হাকিম খান রিপন ১১২ ভোট এবং মোহাম্মদ তসলিম আহমেদ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী গৌতম কুমার বসু ৭২ ভোট ও খান মোহাম্মদ জহুরুল হক ৬৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহমেদ আলী মৃধা ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ হেদায়েত উল্লাহ মিয়া পেয়েছেন ৪৮ ভোট।
এছাড়াও সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে মনোয়ারা খাতুন, মোঃ নিজাম উদ্দিন সেখ, রাসেল সুলতান, বকুল ভৌমিক ও বিএনপি সমর্থিত প্যানেল থেকে জাহিদ উদ্দিন মোল্লা নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!