fbpx
শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ১০:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর সাবেক ডিসি যুগ্ম-সচিব রফিকুল ইসলাম খানকে মংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য পদে বদলী রাজবাড়ীতে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত চীন থেকে করোনা ভাইরাস পরীক্ষার টেস্ট কিটসহ চিকিৎসা সরঞ্জাম ঢাকা পৌঁছেছে গোয়ালন্দ উপজেলা স্যানিটারী অফিসার নিজ বাসায় অগ্নিদগ্ধ পাংশায় অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম গ্রেপ্তার রাজবাড়ীর খানখানাপুর ও শহীদ ওহাবপুরে পুলিশের হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ীতে করোনা ভাইরাস সন্দেহে শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারকে ঢাকায় প্রেরণ বাংলাদেশে করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ৫জন॥মোট আক্রান্ত ৪৪ জন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে “হ্যান্ডওয়াশ চ্যালেঞ্জ” করোনা ভাইরাস থেকে রক্ষায় বাড়ির বাইরে যেতে না দেয়ায় রাজবাড়ীর ভবানীপুরে কিশোরের আত্মহত্যা

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেল সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মামুন-সাইফুল-আনিছ পরিষদ সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত হয়েছে। এ প্যানেল থেকে সভাপতি ও সম্পাদকসহ ৮টি পদে নির্বাচিত হয়েছে।
অপরদিকে সহ-সম্পাদক ও সদস্য পদে বিএনপি সমর্থিত শহিদুজ্জামান-মাজেদ-বারী পরিষদ থেকে ৩জন নির্বাচিত হয়েছেন।
গতকাল ৩০শে জানুয়ারী এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ ও গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রধান নির্বাচন কমিশন হিসেবে এডঃ অশোক কুমার সাহা ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সভাপতি পদে মোঃ শফিকুল আজম মামুন ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী একেএম শহিদুজ্জামান মাত্র ১ভোটের ব্যবধানে পরাজিত হোন।
সহ-সভাপতি পদে শেখ সাইফুল হক ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল মাজেদ পেয়েছেন ৬৪ ভোট।
সম্পাদক পদে মোঃ আনিছুর রহমান ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী আব্দুল বারী কুটিন পেয়েছেন ৭৫ ভোট।
সহ-সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে আব্দুল হাকিম খান রিপন ১১২ ভোট এবং মোহাম্মদ তসলিম আহমেদ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী গৌতম কুমার বসু ৭২ ভোট ও খান মোহাম্মদ জহুরুল হক ৬৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহমেদ আলী মৃধা ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ হেদায়েত উল্লাহ মিয়া পেয়েছেন ৪৮ ভোট।
এছাড়াও সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে মনোয়ারা খাতুন, মোঃ নিজাম উদ্দিন সেখ, রাসেল সুলতান, বকুল ভৌমিক ও বিএনপি সমর্থিত প্যানেল থেকে জাহিদ উদ্দিন মোল্লা নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!