রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেল সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মামুন-সাইফুল-আনিছ পরিষদ সংখ্যা গরিষ্ঠভাবে নির্বাচিত হয়েছে। এ প্যানেল থেকে সভাপতি ও সম্পাদকসহ ৮টি পদে নির্বাচিত হয়েছে।
অপরদিকে সহ-সম্পাদক ও সদস্য পদে বিএনপি সমর্থিত শহিদুজ্জামান-মাজেদ-বারী পরিষদ থেকে ৩জন নির্বাচিত হয়েছেন।
গতকাল ৩০শে জানুয়ারী এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ ও গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রধান নির্বাচন কমিশন হিসেবে এডঃ অশোক কুমার সাহা ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সভাপতি পদে মোঃ শফিকুল আজম মামুন ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী একেএম শহিদুজ্জামান মাত্র ১ভোটের ব্যবধানে পরাজিত হোন।
সহ-সভাপতি পদে শেখ সাইফুল হক ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আব্দুল মাজেদ পেয়েছেন ৬৪ ভোট।
সম্পাদক পদে মোঃ আনিছুর রহমান ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজী আব্দুল বারী কুটিন পেয়েছেন ৭৫ ভোট।
সহ-সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে আব্দুল হাকিম খান রিপন ১১২ ভোট এবং মোহাম্মদ তসলিম আহমেদ ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী গৌতম কুমার বসু ৭২ ভোট ও খান মোহাম্মদ জহুরুল হক ৬৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আহমেদ আলী মৃধা ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ হেদায়েত উল্লাহ মিয়া পেয়েছেন ৪৮ ভোট।
এছাড়াও সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে মনোয়ারা খাতুন, মোঃ নিজাম উদ্দিন সেখ, রাসেল সুলতান, বকুল ভৌমিক ও বিএনপি সমর্থিত প্যানেল থেকে জাহিদ উদ্দিন মোল্লা নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!