সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার মিতুল হাকিমের সহযোগিতায় ভ্যান চালকদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট সময় বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার তত্ত্বিপুর বাসস্ট্যান্ডে গতকাল ২৮শে জানুয়ারী সকালে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশক্রমে আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের রাজনৈতিক কর্মকান্ড জোরদারকরণের বলিষ্ঠ নেতৃত্ব, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের সার্বিক সহযোগিতায় দরিদ্র ভ্যান চালকদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
পাংশা উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ এ কর্মসূচীর আয়োজন করে।
সকাল ১১টার দিকে কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথি পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথি মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এলাকার উন্নয়নের রূপকার বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করছেন। এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতিও অনেক ভালো। এলাকার মানুষ এখন অনেক শান্তিতে আছে। বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নির্দেশে তার সুযোগ্য পুত্র রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের সার্বিক সহযোগিতায় এলাকার দরিদ্র ভ্যান চালকদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়েছে। ভ্যান চালকরা আমাদের সমাজেরই অংশ। আমরা তাদের সুখ-দুখের সাথি হিসেবে পাশে আছি। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি ও তার সুযোগ্য পুত্র আশিক মাহমুদ মিতুল হাকিমের জন্য উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।
পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ বলেন, কিছুদিন আগে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশক্রমে এবং জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের সার্বিক সহযোগিতায় পাংশা শহরে ভ্যান-রিক্সা চালক, হতদরিদ্র ও দুস্থ লোকজন এছাড়া হাবাসপুর ইউপির চরাঞ্চলের হতদরিদ্র মানুষের মাঝে কম্বল ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজকে মাছপাড়া ও কলিমহর ইউনিয়নের দরিদ্র ভ্যান চালকদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মৌরাট ইউপি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মিয়া, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক সহিদুল ইসলাম সেলিম, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য শেখ রাজিবুল হাসান রবি, মাছপাড়া ইউপি আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল গাফফার কুটি, পাংশা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম রেজা, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক তানজীর রহমান বাশার, পাংশা পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েলসহ আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!