Site icon দৈনিক মাতৃকণ্ঠ

পাংশায় কাজী আব্দুল মাজেদ একাডেমীতে নবীনবরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশার ঐতিহ্যবাহী কাজী আব্দুল মাজেদ একাডেমীতে গতকাল সোমবার ২৭শে জানুয়ারী দুপুরে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ ও ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়।
কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মোহাঃ শাহাদত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কাজী আব্দুল মাজেদ একাডেমী পরিচালনা কমিটির সদস্য উত্তম কুমার কুন্ডু বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে কাজী আব্দুল মাজেদ একাডেমীর পিটিএ কমিটির সভাপতি শেখ মুহম্মদ সবুর উদ্দিন, কাজী আব্দুল মাজেদ একাডেমীর সহকারী শিক্ষক মোঃ মনিরুজ্জামান ও মোঃ শাহাদত আলী, মাগুড়াডাঙ্গী আব্দুল মাজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন।
শিক্ষার্থীদের মধ্যে নাজমুস সালেহীন শান্ত, নাজিয়া ত্বীন শশী, ইশরাত জাহান ও নাজমুল হাসান রিফাত প্রমূখ বক্তব্য দেন। উপস্থাপনা করেন সালমা বিন মাহি।
অনুষ্ঠান সার্বিক পরিচালনায় ছিলেন কাজী আব্দুল মাজেদ একাডেমীর সিনিয়র সহকারী শিক্ষক মোঃ মনজুর রহমান মিঞা ও সহকারী শিক্ষক ফিরোজ হোসেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন একাডেমীর ধর্মীয় শিক্ষক মোঃ আনোয়ার হোসেন।
প্রধান অতিথি উত্তম কুমার কুন্ডু বিদ্যালয়ের অতীত ঐতিহ্য ধরে রাখতে শিক্ষার্থীদের প্রচেষ্টা চালানোর আহবান জানান। শিক্ষকবৃন্দ এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য দেন।
অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণির ১০৯ জন শিক্ষার্থী ও ১১৮জন এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য কাজী নাজমাস সাকিব মেহেদী, মোঃ আলিমুজ্জামান ও আলেয়া পারভীনসহ কাজী আবদুল মাজেদ একাডেমী ও আব্দুল মাজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।