বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় কাজী আব্দুল মাজেদ একাডেমীতে নবীনবরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশার ঐতিহ্যবাহী কাজী আব্দুল মাজেদ একাডেমীতে গতকাল সোমবার ২৭শে জানুয়ারী দুপুরে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণ ও ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়।
কাজী আব্দুল মাজেদ একাডেমীর প্রধান শিক্ষক মোহাঃ শাহাদত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও কাজী আব্দুল মাজেদ একাডেমী পরিচালনা কমিটির সদস্য উত্তম কুমার কুন্ডু বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে কাজী আব্দুল মাজেদ একাডেমীর পিটিএ কমিটির সভাপতি শেখ মুহম্মদ সবুর উদ্দিন, কাজী আব্দুল মাজেদ একাডেমীর সহকারী শিক্ষক মোঃ মনিরুজ্জামান ও মোঃ শাহাদত আলী, মাগুড়াডাঙ্গী আব্দুল মাজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন।
শিক্ষার্থীদের মধ্যে নাজমুস সালেহীন শান্ত, নাজিয়া ত্বীন শশী, ইশরাত জাহান ও নাজমুল হাসান রিফাত প্রমূখ বক্তব্য দেন। উপস্থাপনা করেন সালমা বিন মাহি।
অনুষ্ঠান সার্বিক পরিচালনায় ছিলেন কাজী আব্দুল মাজেদ একাডেমীর সিনিয়র সহকারী শিক্ষক মোঃ মনজুর রহমান মিঞা ও সহকারী শিক্ষক ফিরোজ হোসেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন একাডেমীর ধর্মীয় শিক্ষক মোঃ আনোয়ার হোসেন।
প্রধান অতিথি উত্তম কুমার কুন্ডু বিদ্যালয়ের অতীত ঐতিহ্য ধরে রাখতে শিক্ষার্থীদের প্রচেষ্টা চালানোর আহবান জানান। শিক্ষকবৃন্দ এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য দেন।
অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণির ১০৯ জন শিক্ষার্থী ও ১১৮জন এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য কাজী নাজমাস সাকিব মেহেদী, মোঃ আলিমুজ্জামান ও আলেয়া পারভীনসহ কাজী আবদুল মাজেদ একাডেমী ও আব্দুল মাজেদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!