Site icon দৈনিক মাতৃকণ্ঠ

অংকুর স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর অংকুর স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাসহ নানা অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে। গতকাল ২৭শে জানুয়ারী সকালে প্রধান অতিথি হিসেবে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
অংকুর স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ নাইয়ার সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য অতিথিগণসহ শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগমসহ অন্যান্য বক্তাগণ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আগামী ১৭ই জানুয়ারী বঙ্গবন্ধুর জন্মদিনে প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও মুজিববর্ষ শুরু হবে। আমাদের সকলের উচিত হবে মুজিববর্ষকে যথাযথ মর্যাদা সহকারে পালন করা। শিক্ষার্থীদের কর্তব্য হবে অন্য যে কোন সময়ের চেয়ে আরও ভালোভাবে লেখাপড়া করা। পরীক্ষায় ভালো রেজাল্ট করার পাশাপাশি নিজেদের শরীর ও মন সুস্থ রাখার জন্য নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করা। তাহলেই একজন শিক্ষার্থী নিজেকে পরিপূর্ণভাবে করে গড়ে তুলতে পারবে।
আলোচনা পর্বের শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক দিলসাদ বেগম অনুষ্ঠানের সভাপতিসহ অন্যান্য অতিথিদের সাথে পায়রা উড়িয়ে ও মশাল প্রজ্বালনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।