শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সজ্জনকান্দা সুজনপাড়ায় রাস্তা নির্মাণ কাজ চলছে

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সজ্জনকান্দা সুজনপাড়ায় বহু প্রতীক্ষিত রাস্তার নির্মাণ কাজ চলছে।
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমার সহযোগিতায় বিশিষ্ট সমাজসেবক ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.জে মিন্টু’র নেতৃত্বে গত ২৬শে জানুয়ারী থেকে রাস্তাটি নির্মাণের কাজ শুরু হয়েছে। সজ্জনকান্দা সুজনপাড়ার আবুল মন্ডলের বাড়ীর পাশ থেকে জুনা’র বাড়ী পর্যন্ত প্রায় ৭শত ফুটের রাস্তাটি নির্মিত হলে স্থানীয় বাসিন্দারা দীর্ঘদিনের দুর্ভোগ থেকে নিষ্কৃতি পাবে।
এ.জে মিন্টু বলেন, দীর্ঘদিন ধরে এই এলাকার মানুষ রাস্তার অভাবে যাতায়াতের ক্ষেত্রে চরম ভোগান্তি পোহাচ্ছিল।
এ ব্যাপারে এমপি সালমা চৌধুরী রুমা’র কাছে সহযোগিতা চাইলে তিনি ৫টন টিআরের চাল বরাদ্দ দেন। বরাদ্দ পাওয়ার পরপরই রাস্তাটি নির্মাণের কাজ শুরু করেছি। সহযোগিতা করায় এমপি সালমা চৌধুরী রুমা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। রাস্তাটি নির্মিত হলে এলাকার বাসিন্দাদের দুর্ভোগ দূর হবে।
সজ্জনকান্দা সুজনপাড়া এলাকার বাসিন্দা বাবু মন্ডল, আবুল মন্ডল, আওলাদ, আমির, গোলাপ প্রমুখ বলেন, রাস্তাটি হলে আমরা দুর্ভোগ থেকে মুক্তি পাবো। মিন্টু ভাই রাস্তাটির জন্য সবকিছু করেছেন। এ জন্য তাকে এলাকাবাসীর পক্ষ থেকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!