শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কিশোরগঞ্জ থেকে নিখোঁজের ৭দিন পর রাজবাড়ী থেকে উদ্ধারকৃত শিশু শামীম ফিরে পেল পরিবার

  • আপডেট সময় সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোটার॥ কিশোরগঞ্জ সদর উপজেলা থেকে নিখোঁজ হওয়ার সাতদিন পর শামীম(৭) নামে এক শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।
গতকাল ২৬শে জানুয়ারী দুপুরে সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের একটি বাড়ী থেকে শিশুটিকে পুলিশ উদ্ধার করে। পরে বিকেলে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। শিশু শামীম কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কোনামাটি গ্রামের মাসুদের ছেলে।
খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম বলেন, ‘গত ১৯শে জানুয়ারী কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কোনামাটি গ্রামের নানাবাড়ী থেকে নিখোঁজ হয় শিশু শামীম। রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ইয়াছিন নামে এক ব্যক্তি কিশোরগঞ্জে বেড়াতে গিয়ে শামীমকে রাস্তায় পেয়ে তার বাড়ীতে নিয়ে আসে।
এদিকে, গতকাল ২৬শে জানুয়ারী সকালে শিশু শামীমের মা তার ছেলে নিখোঁজের বিষয়ে কিশোরগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরী(জিডি) করেন। কিশোরগঞ্জ পুলিশের পক্ষ থেকে প্রযুক্তির মাধ্যমে সেই জিডির কপি আমাদের কাছে পাঠানো হয়। এর পরিপ্রেক্ষিতে রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশনায় গতকাল দুপুরে সোর্সের মাধ্যমে শহীদওহাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ইয়াছিনের বাড়ী থেকে শিশু শামীমকে উদ্ধার করা হয়। পরে বিকেলে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!