শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভায় গতকাল ২৬শে জানুয়ারী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। খুলনা বিএনএস চক্ষু হাসপাতাল ও রাজবাড়ী পৌরসভার যৌথ উদ্যোগে এ চক্ষু শিবিরের উদ্বোধন করেন পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী। এ সময় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
চক্ষু শিবিরে রোগী দেখেন খুলনা বিএনএস চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ।
এদিন যাচাই বাছাই করে ৫৬জন ছানী রোগীকে বিনামূল্যে অপারেশনের জন্য খুলনা বিএনএস চক্ষু হাসপাতালে নেয়া হয়। এসব রোগীকে বিনামূল্যে অপারেশনের পর লেন্স বসানোসহ ওষুধ ও চশমা প্রদান করা হবে। এছাড়াও এ চক্ষু শিবিরে শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
আগামী ২৮শে জানুয়ারী খুলনা বিএনএস চক্ষু হাসপাতালের নিজস্ব গাড়ীতে এসব রোগীকে আবার রাজবাড়ী পৌরসভায় ফেরত আনা হবে। পরদিন ২৯শে জানুয়ারী বাছাইকৃত আরো ৭০জন রোগীকে বিনামূল্যে ছানী অপারেশন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!