শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

  • আপডেট সময় শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার আব্দুল হালিম মিয়া কলেজের “রুস্তুম মিয়া প্রশাসনিক ভবন”-এর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
গতকাল ২৪শে জানুয়ারী বেলা ১১টায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
আব্দুল হালিম মিয়া কলেজের অধ্যক্ষ বিলকিস আক্তারের সভাপতিত্বে গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়ার্ডে কলেজের নিজস্ব জায়গার ওপর “রুস্তুম মিয়া প্রশাসনিক ভবন”-এর ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।
এ সময় আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আব্দুল হালিম মিয়া কলেজের প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী আব্দুল হালিম মিয়া, কলেজের কো-প্রতিষ্ঠাতা ও ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যাপক ফকীর মোঃ নুরুজ্জামান, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন গেদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন রনি, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও গোয়ালন্দ বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা গোলাম মাহাবুবুর রাব্বানী, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য নুর জাহান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, গোয়ালন্দ কামরুল ইসলাম ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত হীরা ও মোঃ আলাউদ্দিন মোল্লা আলা প্রমূখ।
কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল হালিম মিয়া বলেন, সম্পূর্ণভাবে নিজস্ব অর্থায়নে প্রায় তিন বিঘা জমির ওপর কলেজের পাকা ঘর নির্মাণ করা হচ্ছে। তাঁর বাবা মরহুম রুস্তুম মিয়ার নামে কলেজের ৪৪ শতাংশ জায়গার ওপর একতলা বিশিষ্ট প্রশাসনিক ভবন নির্মাণ করা হচ্ছে। অবশিষ্ট কাজ পর্যায়ক্রমে করা হবে। কলেজের প্রতিষ্ঠাতার ক্ষেত্রে সকলের সহযোগিতা কামণা করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি কাজী কেরামত আলী এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষার ক্ষেত্রে সবচেয়ে বেশি অগ্রাধিকার দিচ্ছে। অত্র অঞ্চলে আর কোন কলেজ না থাকায় আব্দুল হালিম মিয়া কলেজ প্রতিষ্ঠার ক্ষেত্রে তাঁর সক্রিয় ভূমিকা থাকবে। কলেজের ভবন নির্মাণের জন্য তিনি মাটি ভরাটের ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!