বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ৪জন মাদক বিক্রেতাসহ ৭জন গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী থানা পুলিশের পৃথক অভিযানে ৪জন মাদক বিক্রেতাসহ ৭জনকে গ্রেফতার এবং ১১৮ পিস ইয়াবা ও ৫০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত ২৩শে জানুয়ারী বিকাল ৫টার দিকে রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা ৪নং ওয়ার্ডের মানিক স্টোর নামক মুদী দোকানের সামনে থেকে ১৮ পিস ইয়াবাসহ শাহিন মোল্লা (৪২)কে গ্রেফতার করা হয়। সে সজ্জনকান্দা ৫নং ওয়ার্ডের আমিনুল হক মোল্লার ছেলে।
অপর অভিযানে বিকাল সাড়ে ৫টার দিকে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া বাজারের একটি চপ-সিঙারার দোকান থেকে ৪০ পিস ইয়াবা ও ৫০ পুরিয়া হেরোইনসহ খানখানাপুর মল্লিক পাড়ার হারুন অর রশিদের ছেলে আব্দুল্লাহ আল নোমান সেতু(২৯) ও খোলাবাড়ীয়া গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে মিরাজ শেখ (১৮)কে গ্রেফতার করা হয়।
আরেকটি অভিযানে রাত ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার পূর্ব আলীপুরের একটি কলাবাগান থেকে ৬০ পিস ইয়াবাসহ কোনাইল গ্রামের আঃ হাই ব্যাপারীর ছেলে আমিনুল ইসলাম ব্যাপারী মিলন (৩৮)কে গ্রেফতার করা হয়।
এছাড়াও পুলিশের পৃথক অভিযানে ‘অভ্যাসগত চোর’ রাজবাড়ী শহরের নিউ কলোনীর মান্নান মাতুব্বরের ছেলে দেলোয়ার মাতুব্বর, সাজা পরোয়ানামূলে রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়ার মৃত হাকিম মোল্লার ছেলে রফিক মোল্লা এবং জুয়া আইনের মামলার আসামী রাজবাড়ী সদর উপজেলার পারশাইলকাঠি গ্রামের মকবুল মোল্লার ছেলে সবুজ মোল্লা ও বাজিতপুর গ্রামের আব্দুল খালেক শেখের ছেলে উজ্জল শেখকে গ্রেফতার করা হয়। গতকাল ২৪শে জানুয়ারী গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!