শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীতে নানা আয়োজনে ছাত্রলীগের জন্মদিন পালিত

  • আপডেট সময় শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালীতে নানা আয়োজনে ছাত্রলীগের ৭২তম জন্মদিন পালিত হয়েছে।
এ উপলক্ষে কালুখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল ২৪শে জানুয়ারী বিকালে প্রথমে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে থেকে বের করা হয় একটি বর্ণাঢ্য র‌্যালী।
র‌্যালীটি রতনদিয়া বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর রুকু’র সঞ্চালনায় আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউইনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জান চৌধুরী মবি ও যুগ্ম-আহ্বায়ক রাকিবুল ইসলাম লাবু প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ ছাত্রলীগের অতীত ও বর্তমান কর্মকান্ড তুলে ধরাসহ দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। আলোচনা সভার শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!