মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুর পৌরসভায় ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের বিষয়ে অবহিতকরণ সভা

  • আপডেট সময় শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর পৌরসভায় ডিজিটাল পদ্ধতিতে সেবা প্রদানের বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৩শে জানুয়ারী দুপুরে ফরিদপুর পৌরসভা মিলনায়তনে এই অবহিতকরণ সভার আয়োজন করা হয়।
পৌরসভা মেয়র শেখ মাহতাব আলী মেথু’র সভাপতিত্বে সভায় পৌরসভার কাউন্সিলর মাহফুজুর রহমান মামুন, খন্দকার শামসুল আরোফিন সাগর, ইদ্রিস খান, সচিব তানজিলুর রহমান, নির্বাহী প্রকৌশলী শামসুল আলম, প্রধান হিসাব রক্ষক ফজলুল করিম আলাল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, কম্পিউটার দোকানীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সভায় পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু বলেন, ফরিদপুর পৌরসভার সেবাসূমহকে সহজলভ্য, দ্রুত এবং ঝামেলামুক্তভাবে প্রদানের জন্য পৌরসভার পক্ষ থেকে ডিজিটাল সার্ভিস সিস্টেম চালু করা হয়েছে। এ জন্য পৌরসভায় একটি ওয়ান স্টপ ডিজিটাল সেবা কেন্দ্র স্থাপন করা হয়েছে। এখান থেকে প্রাথমিকভাবে নাগরিক, ওয়ারিশ সনদসহ সব ধরনের সনদপত্র এবং ট্রেড লাইসেন্স প্রদান করা হচ্ছে। পর্যায়ক্রমে আগামী ১লা জুলাই থেকে দোকান ভাড়া, পানির বিল এবং হোল্ডিং ট্যাক্স সেবা অনলাইনের মাধ্যমে পাওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!