রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৫তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভাষণের পূর্ণ বিবরণ পাংশার কসবামাজাইলে স্বস্তি॥আসাদুল হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মিছিল॥মিষ্টি বিতরণ ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৮ লাখ॥বিশ্বে ৩ কোটি ২০ লাখ ছাড়িয়েছে জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ‘বাংলাদেশী ইমিগ্র্যান্ট ডে’ পালনে নিউইয়র্কে কর্মসূচি গ্রহণ ইউএনজিএ-৭৫ “জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় জোরালো আন্তর্জাতিক সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর” জাপানের পররাষ্ট্র ভাইস মিনিস্টারের কাছে রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদের পরিচয় পত্রের অনুলিপি পেশ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ ইউএনজিএ-৭৫ : “ডিজিটাল সহযোগিতায় শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ” করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ

পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভেজাল গুড় কারখানার মালিকের জেল

  • আপডেট সময় শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

॥মাহফুজুর রহমান॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৈশালা বাসস্ট্যান্ডের পাশের একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে মালিক মাধব কুমার পাল (২৮)কে ১মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল ২৩শে জানুয়ারী পাংশা উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলাম।
এছাড়াও অভিযানকালে আখের ও খেজুরের ৩৫ মণ ভেজাল গুড়সহ ক্ষতিকর রং, ফিটকিরি, চিটাগুড়, চিনি জব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়।
অভিযানে অংশগ্রহণকারী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম বলেন, ওই কারখানায় দীর্ঘদিন ধরে ভেজাল গুড় তৈরী করা হচ্ছিল। এর আগেও একবার অভিযান চালিয়ে ২৫০ মণ ভেজাল গুড় জব্দ করে ধ্বংস করাসহ মালিককে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর