fbpx
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০১:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর নতুন সিভিল সার্জনের দায়িত্ব গ্রহণ॥জেলার স্বাস্থ্য সেবাকে আরো জনবান্ধবের প্রত্যয় রাজবাড়ী পৌরসভা পরিদর্শনে বিল এন্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের উপদেষ্টা পাংশায় অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা কর্মচারী সমিতির উদ্যোগে শিক্ষার্থীদের সম্মাননা প্রদান মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের তিন দিনব্যাপী কর্মসূচী বালিয়াকান্দি মডেল সঃ প্রাঃ বিদ্যালয়ে মুজিববর্ষের ক্ষণ গণনার ঘড়ি উদ্বোধন সোহরাব হোসেন গেদুর রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কালুখালীতে বিয়ের দাওয়াত খেতে এসে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাইভেট কার চালকের মৃত্যু বানীবহ উত্তরপাড়ায় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত নবাগত সিভিল সার্জনের সাথে এলবিডিএ ইয়ুথ ক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের জেলা প্রশাসন আয়োজিত একুশে গ্রন্থমেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান

পাংশায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভেজাল গুড় কারখানার মালিকের জেল

  • আপডেট সময় শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

॥মাহফুজুর রহমান॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৈশালা বাসস্ট্যান্ডের পাশের একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে মালিক মাধব কুমার পাল (২৮)কে ১মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল ২৩শে জানুয়ারী পাংশা উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রফিকুল ইসলাম।
এছাড়াও অভিযানকালে আখের ও খেজুরের ৩৫ মণ ভেজাল গুড়সহ ক্ষতিকর রং, ফিটকিরি, চিটাগুড়, চিনি জব্দ করে জনসম্মুখে ধ্বংস করা হয়।
অভিযানে অংশগ্রহণকারী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম বলেন, ওই কারখানায় দীর্ঘদিন ধরে ভেজাল গুড় তৈরী করা হচ্ছিল। এর আগেও একবার অভিযান চালিয়ে ২৫০ মণ ভেজাল গুড় জব্দ করে ধ্বংস করাসহ মালিককে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!