শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) এর সার্বিক দিক-নির্দেশনায় এবং সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ এর তত্ত্বাবধানে সিসি ক্যামেরার সহযোগিতায় গত ২২শে জানুয়ারী রাতে পাংশা থানায় মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যে ১টি মামলার আসামী সনাক্তকরণসহ গ্রেফতার এছাড়া পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক অপর ১জন আসামীকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।
জানা যায়, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ-এর সার্বিক তত্ত্বাবধানে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আহসান উল্লাহ, ইন্সপেক্টর(তদন্ত) জেওএম তৌফিক আজম ও এস.আই মোঃ সেকেন্দার হোসেনসহ সঙ্গীয় পুলিশ গত ২২শে জানুয়ারী গভীর রাতে অভিযানে পৃথক ৭টি মামলার আসামী আজিম সরদার (৪০)কে গ্রেফতার করে। সে পাংশা উপজেলার যশাই ইউপির চর লক্ষèীপুর গ্রামের দেলবার সরদারের ছেলে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যে সনাক্তকরণসহ আসামী আজিম সরদারকে গ্রেফতার করা হয়।
এছাড়া পাংশা মডেল থানার এএসআই বদিউজ্জামান, এএসআই মাসুদুল ইসলাম ও এএসআই ইনায়েত হোসেনসহ সঙ্গীয় পুলিশ বুধবার রাতে উপজেলার নাদুরিয়া ঘাট থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী পংকজ বাড়ৈ (৩৮)কে গ্রেফতার করে। সে পাট্টা ইউপির মৃত পঞ্চনন বাড়ৈয়ের ছেলে। ৩বছরের সাজাপ্রাপ্ত ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী সে। পাংশা মডেল থানার এএসআই মাসুদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যে আসামী আজিম সরদারকে সনাক্তকরণসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পাংশা থানায় ৬টি ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় ১টি মোট ৭টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!