fbpx
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশায় সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গোয়ালন্দে পুলিশের কার্যক্রম পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি বালিয়াকান্দিতে ভিক্ষুকদের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও রাজবাড়ীতে উত্তরণ ও মিরা ফাউন্ডেশনের খাদ্য বিতরণ করোনা সন্দেহে পাংশা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে একজন ভর্তি রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর তিতুর খাদ্য বিতরণ রাজবাড়ী জেলার ৫টি উপজেলায় ভ্রাম্যমাণ আদালতে ২৪জনের জরিমানা পাংশায় ভ্রাম্যমান আদালতে ট্রাক ড্রাইভারসহ দুই মোটর সাইকেল আরোহীকে জরিমানা রাজবাড়ী পৌরসভার ৫০ জন পরিচ্ছন্নতা কর্মীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রাজবাড়ীর বিভিন্ন বাজারে যৌথ বাহিনীর অভিযান

পাংশায় পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) এর সার্বিক দিক-নির্দেশনায় এবং সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ এর তত্ত্বাবধানে সিসি ক্যামেরার সহযোগিতায় গত ২২শে জানুয়ারী রাতে পাংশা থানায় মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যে ১টি মামলার আসামী সনাক্তকরণসহ গ্রেফতার এছাড়া পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক অপর ১জন আসামীকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।
জানা যায়, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ-এর সার্বিক তত্ত্বাবধানে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আহসান উল্লাহ, ইন্সপেক্টর(তদন্ত) জেওএম তৌফিক আজম ও এস.আই মোঃ সেকেন্দার হোসেনসহ সঙ্গীয় পুলিশ গত ২২শে জানুয়ারী গভীর রাতে অভিযানে পৃথক ৭টি মামলার আসামী আজিম সরদার (৪০)কে গ্রেফতার করে। সে পাংশা উপজেলার যশাই ইউপির চর লক্ষèীপুর গ্রামের দেলবার সরদারের ছেলে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যে সনাক্তকরণসহ আসামী আজিম সরদারকে গ্রেফতার করা হয়।
এছাড়া পাংশা মডেল থানার এএসআই বদিউজ্জামান, এএসআই মাসুদুল ইসলাম ও এএসআই ইনায়েত হোসেনসহ সঙ্গীয় পুলিশ বুধবার রাতে উপজেলার নাদুরিয়া ঘাট থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী পংকজ বাড়ৈ (৩৮)কে গ্রেফতার করে। সে পাট্টা ইউপির মৃত পঞ্চনন বাড়ৈয়ের ছেলে। ৩বছরের সাজাপ্রাপ্ত ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী সে। পাংশা মডেল থানার এএসআই মাসুদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আবদুল্লাহ জানান, সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে মামলা দায়েরের ৪ঘন্টার মধ্যে আসামী আজিম সরদারকে সনাক্তকরণসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে পাংশা থানায় ৬টি ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় ১টি মোট ৭টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!