বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী থানা ও সদর ইউএনও অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগম গতকাল ২২শে জানুয়ারী বিকালে রাজবাড়ী থানা ও সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন।
বিকাল সাড়ে ৩টার দিকে জেলা প্রশাসক প্রথমে রাজবাড়ী থানা পরিদর্শনে গেলে ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানা পুলিশের একটি দল তাকে অভ্যর্থনা জানিয়ে গার্ড অব অনার প্রদান করে।
পরিদর্শনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম থানার ওসি’র অফিস কক্ষে ওসিসহ থানার অন্যান্য পুলিশ অফিসারদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান উপস্থিত ছিলেন। এরপর জেলা প্রশাসক পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন।
এরপর বিকাল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসক সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান এবং মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে এসডিজি বাস্তবায়নের অগ্রগতি, মানসম্মত শিক্ষা বিস্তার, উন্নয়ন ও পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ উপজেলার সার্বিক কার্যক্রম নিয়ে মতবিনিময় এবং রেকর্ডপত্র পর্যালোচনা ও পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন।
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন শেষে জেলা প্রশাসক উপজেলা সহকারী কমিশনার(ভূমি)-এর কার্যালয় পরিদর্শন করেন। সেখানে সহকারী কমিশনার (ভূমি)’র অফিস কক্ষে তিনি ভূমি ব্যবস্থাপনা কার্যক্রম রেকর্ডপত্র পর্যালোচনা ও পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!