শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী কালেক্টরেটের কর্মচারীদের দ্বিতীয় দিনেরমত কর্মবিরতি পালন

  • আপডেট সময় বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ বিভিন্ন দাবীতে
॥স্টাফ রিপোর্টার॥ পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ বিভিন্ন দাবীতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী গত ২০শে জানুয়ারী থেকে কর্মবিরতি পালন করছে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীরা।
এর ধারাবাহিকতায় গতকাল ২১শে জানুয়ারী সকাল ৯টায় কর্মচারীরা অফিসে এসে হাজিরা খাতায় স্বাক্ষর করার পর বেলা ১১টা পর্যন্ত দুই ঘন্টা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে দাবী সম্বলিত ব্যানার টানিয়ে কর্মবিরতি পালন শেষে কাজে যোগদান করে।
কর্মসূচী চলাকালে বাকাসস-এর রাজবাড়ী জেলা শাখার উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর, সভাপতি মোঃ মকবুল হোসেন খান, সহ-সভাপতি কুদরতে মওলা পান্না, গোলাম পাঞ্জাতন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বাসুদেব কুমার সরকার, মহিলা বিষয়ক সম্পাদিকা আফরোজা চৌধুরী, পাঠাগার সম্পাদক শফিকুল ইসলাম রানা, সদস্য সালমা সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন। তারা তাদের দাবীর যৌক্তিকতা তুলে ধরে অনতিবিলম্বে মেনে নেয়ার জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।
উল্লেখ্য, বাকাসস-এর পূর্ব ঘোষণা অনুযায়ী সকল বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয়ে কর্মরত ১৩-১৬ নং গ্রেডের কর্মচারীরা পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ বিভিন্ন দাবীতে এই কর্মসূচী পালন করছে। তাদের দাবী, ১৩তম গ্রেডের স্টেনোগ্রাফার, অফিস সুপার, সিএ কাম ইউডিএ, প্রধান সহকারী, ট্রেজারী হিসাব রক্ষক ও উচ্চমান সহকারীদের ১০ম গ্রেডের প্রশাসনিক কর্মকর্তা পদে এবং ১৬তম গ্রেডের অফিস সহকারী ও সমপদধারীদের ১১তম গ্রেডের সহকারী প্রশাসনিক কর্মকর্তা পদে উন্নীত করতে হবে। কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী আজ ২২শে জানুয়ারীও জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীরা সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৩ঘন্টা কর্মবিরতি পালন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!