fbpx
রবিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ভারতের মেদিনীপুরের উদ্দেশ্যে রাজবাড়ী স্টেশন থেকে ওরশ স্পেশাল ট্রেন ছেড়ে গেল মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ রাজবাড়ীতে সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী মুজিব বর্ষ উপলক্ষে স্বাড়ম্বরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন হবে পাংশায় আ’লীগের কাউন্সিল ঘিরে তৎপর পদ প্রত্যাশীরা চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা দেড় হাজার ছাড়িয়েছে ডাঃ শেখ ইয়াহিয়া স্কুলে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অলংকারপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা-সাংস্কৃতিক অনুষ্ঠান প্রথম আলো রাজবাড়ী বন্ধুসভার পরিচিতি সভা-সাংস্কৃতিক অনুষ্ঠান পাংশায় আদি মহাশ্মশানে মহানাম যজ্ঞানুষ্ঠানে রাতদিন চলছে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ

রাজবাড়ীতে ইয়াবা গাঁজাসহ ২জন পাচারকারী গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী ডিবি’র পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে।
ডিবি সূত্রে জানা গেছে, গতকাল ২১শে জানুয়ারী দুপুর ২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের সপ্তবর্ণা ফিলিং স্টেশনের সামনে মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ডি.ডি প্রিমিয়াম নামের একটি বাস থেকে ৫০০ পিস ইয়াবাসহ সোহাগ মিয়া(২৯) নামের এক বাসযাত্রীকে গ্রেফতার করা হয়। সে ঝিনাইদহের মহেষপুর থানাধীন শ্যামকোর ইউনিয়নের পদ্মা পুকুর গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে।
অপরদিকে আগের দিন গত ২০শে জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার পশ্চিম ভবাণীপুর সার্বজনীন অক্ষয় কালী মন্দিরের সামনের পাকা রাস্তার উপর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ বাবলু সরদার (৪০)কে গ্রেফতার করা হয়। সে একই উপজেলার মিজানপুর ইউনিয়নের বড় চরবেণীনগর গ্রামের(মাইছ্যাঘাটা সংলগ্ন) মৃত কেসমত আলী সরদারের ছেলে।
রাজবাড়ী ডিবি’র ওসি ওমর শরীফের নেতৃত্বে ইন্সপেক্টর জিয়ারুল ইসলাম, এস.আই জাহাঙ্গীর মাতুব্বর এবং এএসআই মেহেদী হাসানসহ সঙ্গীয় ফোর্স অভিযানে অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!