fbpx
বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আজ ৪৯তম মহান স্বাধীনতা দিবস করোনায় ছুটি ঃ রাজবাড়ীর দৌলতদিয়ায় ফেরী ঘাটে যাত্রীদের ভীড় নিজস্ব উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরী করে বিতরণ শুরু করছে রাজবাড়ী জেলা পুলিশ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শর্ত সাপেক্ষে মুক্তি পেয়েছেন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী রাজবাড়ী ও গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ১হাজার পরিবারকে খাদ্য সহায়তা ওয়ালটনের উদ্যোগে রাজবাড়ীতে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডব্যাপী মাস্ক ও ডেটল সাবান বিতরণ করছেন কাউন্সিলর তিতু করোনা ভাইরাসের সংক্রমণ রোধে রাজবাড়ীতে মাঠে তৎপর পুলিশ পাংশায় মেয়রের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতায় মাস্ক ও লিফলেট বিতরণ

পাংশায় ৩দিনব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, ঢাকা ও পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২১শে জানুয়ারী সকালে “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৩দিন ব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
সকালে শোভাযাত্রা শেষে আলোচনা সভায় কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা কৃষি অফিসার জেসমিন আকতার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা, পাংশা উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনসহ মাধ্যমিক ও কলেজ পর্যায়ের ১০টি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান ও প্রযুক্তি সংক্রান্ত বিভিন্ন উদ্ভাবন প্রকল্প প্রদর্শন করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!