fbpx
সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
ফিটনেস বিহীন গাড়ি বন্ধে প্রতি জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ গোয়ালন্দে জমিজমা নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের মারপিটে আহত চাচার মৃত্যু রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা রাজবাড়ী এলজিইডির নির্বাহী প্রকৌশলী খান এ শামীমের বিদায়ী শুভেচ্ছা জ্ঞাপন দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথ ঘন কুয়াশায় দীর্ঘ ৯ঘন্টা বন্ধের পর ফেরী চালু॥অবর্ননীয় দুর্ভোগ! টাকার অভাবে সুচিকিৎসা করাতে পারছেন না রামকান্তপুরের পঙ্গু রিক্সা চালক আলিম আখেরী মোনাজাতের মাধ্যমে বালিয়াকান্দির রসুলপুরের তিন দিনব্যাপী মাহফিল সমাপ্ত কালুখালীতে শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা কালুখালীতে হতদরিদ্র মানুষের মধ্যে ১৫টি ভ্যান গাড়ী বিতরণ ফরিদপুরে পয়ঃবর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভানুষ্ঠিত

পাংশায় ৩দিনব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

॥মোক্তার হোসেন॥ বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, ঢাকা ও পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২১শে জানুয়ারী সকালে “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৩দিন ব্যাপী ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
সকালে শোভাযাত্রা শেষে আলোচনা সভায় কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা কৃষি অফিসার জেসমিন আকতার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা, পাংশা উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনসহ মাধ্যমিক ও কলেজ পর্যায়ের ১০টি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান ও প্রযুক্তি সংক্রান্ত বিভিন্ন উদ্ভাবন প্রকল্প প্রদর্শন করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!