শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের জরুরী সভায় এসে অফিসে ঢুকতে না পেরে সদস্যদের ক্ষোভ প্রকাশ

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী পরিষদের জরুরী সভায় এসে অফিসে ঢুকতে না পেরে ক্ষোভ প্রকাশ করেছে সংগঠনের বর্তমান ও সাবেক পরিষদের সদস্যরা। গতকাল ২০শে জানুয়ারী সকালে শহরের রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।
রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর শেখ জানান, গতকাল ২০শে জানুয়ারী সংগঠনের এক জরুরী সভার দিন ধার্য্য ছিল। সকালে আমরা এসে দেখি অফিসে তালা মারা। পরে সভাপতি আঃ ওহাব সরদারকে মোবাইলে ফোন দিলে তিনি রিসিভ করেননি। এমনকি তিনি আসেনওনি। পরে অফিসে ঢুকেতে না পেরে দীর্ঘক্ষণ আমরা সেখানে অপেক্ষা করে চলে আসি।
এ সময় রাজবাড়ী জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী পরিষদের সহ-সভাপতি শুকুর মোল্লা, সহ-সাধারণ সম্পাদক সামচু মিয়া, সাংগঠনিক সম্পাদক কালাম ফকির, সড়ক সম্পাদক মমিন মোল্লা, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা সমাজ কল্যান ও ক্রীড়া সম্পাদক আফজাল সরদার, সদস্য কালাম তালুকদার, আনোয়ার শেখ ওরফে নৈমুদ্দিন ও জসিম খানসহ সাবেক পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জানতে চাওয়া হলে সংগঠনের সভাপতি আঃ ওহাব সরদার জানান, গঠনতন্ত্র অনুযায়ী সভাপতির অনুমতি ছাড়া সাধারণ সম্পাদক কোন সভা করতে পারবেন না। আমার অনুমতি না নিয়েই সাধারণ সম্পাদক এই সভা ডাকেন। তাদের এই সভা ছিল অবৈধ। অধিকাংশই সদস্য এ সভার কথা জানেন না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!