বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলা আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা

  • আপডেট সময় সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

॥দেবাশীষ বিশ্বাস॥ রাজবাড়ী সদর উপজেলা পর্যায়ের আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গতকাল ১৯শে জানুয়ারী সকাল থেকে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হয়েছে।
সদর উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিকালে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, অন্যান্যের মধ্যে সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার নৃপেন্দ্রনাথ সরকার প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। আলোচনা পর্বের শেষে অতিথিগণ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করেন।
উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৩৫টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতার ৫২টি ইভেন্টে অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!