শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে ড. মিজানুর রহমান আজহারীর মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের কোমরপুরের ফরিদাবাদ শ্যামসুন্দরপুরের জামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক ইসলামী মহাসম্মেলন গত ১৭ই জানুয়ারী রাতে মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী বক্তা ড. মিজানুর রহমান আল আজহারী। তিনি বিকাল ৪টায় হেলিকপ্টারযোগে অনুষ্ঠানের মাঠে আসেন এবং রাত ৯টায় মঞ্চে উঠে ১১টা পর্যন্ত টানা দুই ঘন্টা বয়ান করেন।
মাওলানা মিজানুর রহমান আজহারীর আগমনকে কেন্দ্র করে পুলিশ, র‌্যাব ও আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। পুরুষ ও মহিলাদের প্যান্ডেল, ওজুখানা, হেলিপ্যাড, সিসি ক্যামেরা, লাইটিং, মাল্টিমিডিয়া প্রজেক্টর স্থাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!