fbpx
শুক্রবার, ২৭ মার্চ ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
রাজবাড়ীর সাবেক ডিসি যুগ্ম-সচিব রফিকুল ইসলাম খানকে মংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য পদে বদলী রাজবাড়ীতে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত চীন থেকে করোনা ভাইরাস পরীক্ষার টেস্ট কিটসহ চিকিৎসা সরঞ্জাম ঢাকা পৌঁছেছে গোয়ালন্দ উপজেলা স্যানিটারী অফিসার নিজ বাসায় অগ্নিদগ্ধ পাংশায় অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ চরমপন্থী সন্ত্রাসী তেছেম গ্রেপ্তার রাজবাড়ীর খানখানাপুর ও শহীদ ওহাবপুরে পুলিশের হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ রাজবাড়ীতে করোনা ভাইরাস সন্দেহে শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারকে ঢাকায় প্রেরণ বাংলাদেশে করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ৫জন॥মোট আক্রান্ত ৪৪ জন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে “হ্যান্ডওয়াশ চ্যালেঞ্জ” করোনা ভাইরাস থেকে রক্ষায় বাড়ির বাইরে যেতে না দেয়ায় রাজবাড়ীর ভবানীপুরে কিশোরের আত্মহত্যা

ফরিদপুরে ড. মিজানুর রহমান আজহারীর মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের কোমরপুরের ফরিদাবাদ শ্যামসুন্দরপুরের জামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক ইসলামী মহাসম্মেলন গত ১৭ই জানুয়ারী রাতে মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী বক্তা ড. মিজানুর রহমান আল আজহারী। তিনি বিকাল ৪টায় হেলিকপ্টারযোগে অনুষ্ঠানের মাঠে আসেন এবং রাত ৯টায় মঞ্চে উঠে ১১টা পর্যন্ত টানা দুই ঘন্টা বয়ান করেন।
মাওলানা মিজানুর রহমান আজহারীর আগমনকে কেন্দ্র করে পুলিশ, র‌্যাব ও আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। পুরুষ ও মহিলাদের প্যান্ডেল, ওজুখানা, হেলিপ্যাড, সিসি ক্যামেরা, লাইটিং, মাল্টিমিডিয়া প্রজেক্টর স্থাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!